প্রস্তুতি ম্যাচ খেলতে মাঠে নেমেছে এশিয়া কাপের স্কোয়াডে থাকা ক্রিকেটাররা

Loading...

আসন্ন এশিয়া কাপকে সামনে রেখে আজ সোমবার নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচ খেলতে মাঠে নেমেছে এশিয়া কাপের স্কোয়াডে থাকা ক্রিকেটাররা। একই সঙ্গে স্কোয়াডের বাইরে থাকা বেশ কয়েকজন ক্রিকেটারও রয়েছেন এই প্রস্তুতি ম্যাচে। দুই দলে বিভক্ত হয়ে মাঠে নেমেছে টাইগাররা।

বিকেল ৩টায় শুরু হয় ম্যাচটি। এই ম্যাচে খেলার বিভিন্ন অবস্থা সাজিয়ে খেলবে বাংলাদেশ। যেমন ৪ ওভারে ২০ রান এক উইকেট, এই প্রেক্ষাপট মাথায় নিয়ে শুরুতেই ব্যাটিং করছেন লিটন দাস এবং নাজমুল হোসেন শান্ত। এই দুইজন বেশ সময় ব্যাটিং করার পরে দৃশ্যপটের পরিবর্তন আসে।

২৫ ওভারে তিন উইকেটে ১০০ রান প্রয়োজন এমন একটি অবস্থার কথা চিন্তা করেই মাঠে নামেন মুশফিক। তার সঙ্গী শান্ত। কিন্তু এমন অবস্থায় উইকেট হারিয়ে বসেন মুশফিক। রাহির বলে সাঝঘরে ফেরেন তিনি। এরপর মাঠে নামেন মিথুন। বোলিংয়ে আছেন মেহেদী হাসান মিরাজ।

টাইগারদের এই প্রস্তুতি ম্যাচ চলবে আড়াই ঘন্টা। বিকেল সাড়ে পাঁচটায় এই ম্যাচটি শেষ হবে। এরপর দেড় ঘন্টা বিশ্রাম নেওয়ার পর টি-টোয়েন্টি ম্যাচে লড়বে টাইগাররা। আর সেই ম্যাচটি সন্ধ্যা সাড়ে ছয়টা থেকে শুরু হবে আর শেষ হবে রাত ১১টায়।

এশিয়া কাপের চূড়ান্ত স্কোয়াড: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, আরিফুল হক, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মেহেদি হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি