শেখ হাসিনা বিশ্ব মানবতা ও সততার প্রতীক: নেওয়াজ

Loading...

সারা বিশ্বে মানবতা আর সততার অপর নাম শেখ হাসিনা- এমন মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী প্রচারলীগের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোহাম্মদ নেওয়াজ আহম্মেদ। তিনি বলেন, বিশ্বের পরাক্রমশালী বড় বড় রাষ্ট্রনায়কদের নাম যখন দুর্নীতির তালিকায়, অনেকে যখন দুর্নীতির দায়ে পদত্যাগ করেছেন, তখন আন্তর্জাতিক সংস্থার জরিপ বলে- বিশ্বের পাঁচজন সৎ রাষ্ট্রনায়কের মধ্যে শেখ হাসিনা তৃতীয়।

রবিবার দুপুরে কাশিয়ানী উপজেলা আওয়ামী প্রচারলীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ফারুক আহম্মেদ বলেন, বিএনপি ক্ষমতায় থেকে বাংলাদেশকে পাঁচবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন করিয়েছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ আজ বিশ্বে সততার প্রতীক। শুধু সততা নয়; সারা বিশ্বের সবচেয়ে কর্মঠ সরকার প্রধানদের মধ্যে শেখ হাসিনা চতুর্থ। বাংলাদেশ বর্তমান সময়ে যে মানবতা, সততা ও কর্মতত্পরতার সুবর্ণ সময় পার করছে, বিএনপি ক্ষমতায় আসলে দেশ আবার সেই পেছনের দিকে চলে যাবে। শেখ হাসিনার সরকার আগামীতে আবার ক্ষমতায় আসলে বাংলাদেশ আর কোন দিন প্রথভ্রষ্ট হবে না। শেখ হাসিনা বাংলাদেশ ও বাঙালি জাতির মর্যাদাকে বিশ্বের দরবারে তুলে ধরেন। আর খালেদা জিয়া ক্ষমতায় আসলে দুর্নীতির লজ্জায় এ জাতিকে মাথা নিচু করে থাকতে হয়।

বিএনপি-জামায়াতের ইতিহাস বিকৃতির কথা উল্লেখ করে নেওয়াজ বলেন, এক সময় জাতির পিতার ৭ মার্চের ভাষণ নিষিদ্ধ করেছিল বিএনপি। স্বাধীনতা সংগ্রামের সেই মূলমন্ত্র ৭ মার্চের ভাষণকে স্বীকৃতি দিয়েছে ইউনেস্কো। ৭ মার্চের ভাষণ এখন বিশ্বের কোটি সংগ্রামী মানুষের সম্পদ। আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে জনগণের সমর্থন চান তিনি।