বলিউড অভিনেতা সালমান খানের পরবর্তী সিনেমা ‘ভারত’-এ অভিনয় করার কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার

Loading...

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা সালমান খানের পরবর্তী সিনেমা ‘ভারত’-এ অভিনয় করার কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। কিন্তু হঠাৎ করেই শুটিং শুরুর মাত্র পাঁচ দিন আগে সিনেমাটি থেকে সরে দাঁড়ান এই ‘দেশি গার্ল’।

তখন সিনেমাটির পরিচালক আলী আব্বাস জাফর মাইক্রোব্লগিং সাইট টুইটারে লিখেছিলেন, ‘হ্যাঁ, প্রিয়াঙ্কা আর ভারত সিনেমার অংশ নন এবং এর পেছনে রয়েছে বিশেষ কারণ। তিনি আমাদের তার সিদ্ধান্ত সম্পর্কে শেষ মুহূর্তে(নিক অব টাইম)জানিয়েছেন এবং আমরা এতে ভীষণ খুশি। ভারত সিনেমার টিমের পক্ষ থেকে প্রিয়াঙ্কার জন্য অসংখ্য ভালোবাসা ও শুভকামনা।’

‘ভারত’ সিনেমায় প্রিয়াঙ্কার থাকা, না থাকা নিয়ে জল ঘোলা কম হয়নি। সিনেমাটি থেকে প্রিয়াঙ্কা সরে যাওয়ার পর তার স্থলে কাস্ট করা হয়েছে ক্যাটরিনা কাইফকে। তবে মজার ব্যাপার হলো- সিনেমাটির জন্য প্রথম পছন্দ ছিল ক্যাটরিনা কাইফ। কিন্তু প্রিয়াঙ্কা এতে কাজ করার আগ্রহ প্রকাশ করার কারণে তাকে নেয়া হয়েছিল। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছেন সালমান খান।

এ প্রসঙ্গে সালমান খান বলেন, ‘ক্যাটরিনা কাইফ সিনেমাটির অংশ এজন্য আমি আনন্দিত। সিনেমাটির জন্য প্রযোজকের প্রথম পছন্দ ছিল ক্যাটরিনা কাইফ। কিন্তু পরিচালকের পছন্দ ছিল প্রিয়াঙ্কা। তা ছাড়া প্রিয়াঙ্কা এতে কাজের আগ্রহ প্রকাশ করেছিল, যার জন্য আমরা প্রিয়াঙ্কাকে বিবেচনায় নিয়েছিলাম।’

‘ভারত’ সিনেমাটি নির্মিত হচ্ছে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘ওড টু মাই ফাদার’ সিনেমা অবলম্বনে। দক্ষিণ কোরীয় এ সিনেমাটিতে ১৯৫০ সাল থেকে বর্তমান সময় পর্যন্ত একটি সাধারণ ব্যক্তির জীবনের গল্প তুলে ধরা হয়। ‘ভারত’ সিনেমাটি পরিচালনা করছেন আলী আব্বাস জাফর। সালমান-ক্যাটরিনা ছাড়াও এতে অভিনয় করছেন টাবু, দিশা পাটানি, সুনীল গ্রোভার প্রমুখ।

এদিকে কয়েকদিন আগে মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে বাগদান সেরেছেন প্রিয়াঙ্কা চোপড়া। এ উপলক্ষে ভারতে এসেছিলেন নিকের মা ডেনিস ও বাবা পল জোনাস। জানা যায়, গত ১৮ জুলাই প্রিয়াঙ্কার জন্মদিনে তাকে বিয়ের প্রস্তাব দেন নিক জোনাস। এমনকি প্রিয়াঙ্কাকে একটি হীরার আংটিও উপহার দেন তিনি। যদিও বিষয়টি নিয়ে এতদিন মুখে কুলুপ এঁটে ছিলেন এ জুটি।

২০১৭ সালে মেট গালার লাল গালিচায় একসঙ্গে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস। মাস দুই আগে তাদের একসঙ্গে নৈশভোজে দেখা যায়। এরপর থেকেই তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়। অবশেষে গুঞ্জন সত্যি করে বিয়ের গাঁটছড়া বাঁধতে চলেছেন প্রিয়াঙ্কা-নিক।