আন্তর্জাতিক

বন্দুক হাতে ডাকাতি করতে গিয়ে প্যান্ট খুলে বেহাল দশা ডাকাতের!

আন্তর্জাতিক ডেস্ক: বন্দুক হাতে ডাকাতি করতে দোকানে গিয়েছিল এক নব্য ডাকাত। ডাকাতি করা হলই না, উল্টে পালাতে গিয়ে প্যান্ট খুলে গিয়ে বেহাল দশা হল সেই ডাকাতের। মজাদার এই ঘটনাটি ঘটেছে গত রবিবার বিকেলে যুক্তরাষ্ট্রের কোলোর‌্যাডো অরোরা শহরের একটি ই-সিগারেটের দোকানে।

দোকানের যে সিসিটিভি ফুটেজ বাজেয়াপ্ত করেছে অরোরা পুলিশ দপ্তর সেই ভিডিওতে দেখা যাচ্ছে, ডাকাতির উদ্দেশ্যে বন্দুক হাতে দোকানে ঢোকে নীল জ্যাকেট, লাল টুপি এবং সানগ্লাস পরিহিত এক দুষ্কৃতী। ঢুকেই ক্যাশিয়ারের কাউন্টারে গিয়ে পকেট থেকে বন্দুক বের করে ক্যাশিয়ার নারীকে ভয় দেখাতে যায় সে।

সেই নারী ভয় পেয়ে সরে যান। এই সময়ই আচমকা ক্যাশ কাউন্টারের ভিতরে পড়ে যায় বন্দুক। অবস্থা বেগতিক দেখে দোকান থেকে চম্পট দেয় সে। কিন্তু পালানোর সময় দোকানের মূল দরজার কাছেই তার প্যান্ট খুলে পড়ে যায়। ফুটেজে দেখা যাচ্ছে, কোনমতে প্যান্ট তুলতে তুলতেই দৌড়াচ্ছে দুষ্কৃতী।

ইতোমধ্যেই সেই ফুটেজটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সাধারণ নেটিজেনরা হাসাহাসি করলেও দোকান মালিক ক্রিস বারগেস দ্রুত সেই ডাকাতকে গ্রেফতারের দাবি জানিয়েছেন। কোলোর‌্যাডো পুলিশ জানিয়েছে, ফুটেজ দেখে দুষ্কৃতীর খোঁজ চলছে।

আরও পড়ুন

হোটেলে ভারতীয় অভিনেত্রীর ঝুলন্ত লাশ, হত্যা নাকি আত্মহত্যা?

Adnan Opu

হাসপাতালে লিঙ্গ পরিবর্তন করতে গিয়ে বন্ধুত্ব-প্রেম, অতঃপর…

Adnan Opu

হাসপাতাল থেকে মৃত সদ্যোজাতকে নিয়ে বাড়ি ফিরে মা পেলেন একটা ফোন, এরপরই খুশির হাওয়া পরিবারে

Adnan Opu