Notunshokal.com
বিনোদন

যে কারণে অভিনয় ছেড়ে দেওয়ার ঘোষণা দিলেন বাপ্পি

বাপ্পি চৌধুরী বলেন দিনের পর দিন হাতে ভালো কোন কাজ না আসায় অনেকটা হতাশ সময় পাড় করছেন। তিনি বলেন এভাবে চলতে থাকলে অভিনয় ছেড়ে ব্যবসায় নামার ঘোষণা দিয়েছেন বাপ্পি চৌধুরী।

তিনি বলেন বলেন, চলচ্চিত্রের বর্তমান অবস্থা নিয়ে আমি হতাশ। এখান থেকে বের হওয়ার চেষ্টা যে করতেছি না, তা কিন্তু নয়। প্ল্যান করতেছি। আমি এ বছরটা দেখব, যদি প্রোপারলি রিমুভ না হয়, তাহলে হয়তো বা আমি থাকব না এ ইন্ডাস্ট্রিতে। তখন বিজনেস করব।

তিনি জানান স্টারডম ফ্লপ করে চলে যাওয়ার চাইতে তার আগে চলে যাওয়াটাই বেটার। এসময় শাকিব খানকে ইঙ্গিত করে বাপ্পি চৌধুরী বলেন, বাংলাদেশের মানুষ একজনের ওপর ভরসা করে চলতে চায়।

আর যারা সিনেমা প্রযোজনা করছে, তাদের কেউ কেউ ভাবে না, দর্শকদের রুচিবোধের বৃহৎ অর্থে পরিবর্তন ও বিকল্প কাউকে নিয়ে কাজ করার কথা। প্রথম সারির প্রযোজনা প্রতিষ্ঠানগুলোর দিকে ইঙ্গিত করে বাপ্পি বলেন, তাদের কারো কারো ক্ষেত্রে দেখা যাচ্ছে, তাদের কাছে কোয়ালিটির কেনো ভ্যালু (মূল্য) নেই।

তাদের যাদের নিয়ে কাজ করতে ইচ্ছে হয়, তাদের নিয়ে করছে। এর বাইরে যারা কাজ করছে, তারা তাদের পছন্দের নায়ককে নিয়ে করছে। আর যারা এফডিসি ঘরানার ছিল, তারা এখন খুব কম কাজ করছে। এ কারণে কাজের ফ্লোটা স্বাভাবিক গতি কমে গেছে। আমি ইন্ডাস্ট্রির পলিটিক্সটা ভালোভাবেই পেয়েছি, তার মধ্যে পড়েও গেছি।

আরও পড়ুন

হ্যাপির প্রথম ছবি শেষ পর্যন্ত নিষিদ্ধ হলো

Syed Hasibul

হোটেলে ভারতীয় অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত লাশ, হত্যা নাকি আত্মহত্যা?

Adnan Opu

হেয়ার ট্রান্সপ্ল্যান্ট করে টাক ঢেকে সিনেমায় ফিরেছেন বলিউডের যেসব অভিনেতা

Syed Hasibul