Notunshokal.com
বিনোদন

শাকিবের নতুন নায়িকা রোদেলার শিক্ষাগত যোগ্যতা জানলে চমকে উঠবেন!

শাকিব খান, বাংলা চলচ্চিত্রের একজন অন্যতম নায়ক তিনি। অনেক লম্বা সময় ধরে বাংলা ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে এখন বাংলা ছবির সাথে কোলকাতার বাংলার দাপিয়ে বেড়াচ্ছেন। এবার তার নতুন একজন নায়িকা হলেন রোদেলা জান্নাত।

বুধবার শাকিব খানের পরবর্তী সিনেমা ‘শাহেনশাহ’-এর মহরত অনুষ্ঠিত হয়। শামীম আহমেদ রনি পরিচালিত এই সিনেমায় শাকিব খানের বিপরীতে দুজন নায়িকা থাকবেন বলে ঘোষণা দেয়া হয়েছে।

আর বলা হয়েছিল, মহরতের দিনই নুসরাত ফারিয়া ছাড়াও আরেক নায়িকার নাম অফিশিয়ালি ঘোষণা দেওয়া হবে। কিন্তু খোঁজ নিয়ে জানা যায়, ‘শাহেনশাহ’ ছবিতে শাকিবের আরেক নায়িকা রোদেলা। নবাগতা এই নায়িকার পুরো নাম রোদেলা জান্নাত।

নবাগত নায়িকা রোদেলা জান্নাত মালয়েশিয়ার লিমককউইং ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি থেকে পিএইচডি করছেন। এছাড়া রোদেলা জান্নাত একটি বেসরকারি চ্যানেলে সংবাদ পাঠিকা হিসেবে কিছুদিন কাজও করেছেন। পরিচালক রনির দীর্ঘদিনের ঘনিষ্ঠ বন্ধুও এই রোদেলা জান্নাত।

শাপলা মিডিয়া প্রযোজিত এ সিনেমায় শাকিব খান ও নুসরাত ফারিয়া চুক্তিবদ্ধ হয়েছেন। সিনেমাটির কনটেন্ট পার্টনার লাইভ টেকনোলজি।

এদিকে আরও জানা যায়, এ সপ্তাহে শাকিবের সঙ্গে একটি ফটোশুটেও অংশ নিয়েছেন এই রোদেলা। ঈদুল আযহার আগেই পরিচালক ও প্রযোজক তাকে চূড়ান্ত করে।

শোনা যায়, শাকিবের বিপরীতে প্রথমে তানজিন তিশার অভিনয়ের কথা ছিল। কিন্তু তিশাকে কোন কারণে বাদ দেয়া হয়। এরপর নতুন মুখ রোদেলাকে চূড়ান্ত করা হয়।

রোদেলা টুকটাক মডেলিং করে। ঈদুল আজহার আগেই ‘শাহেনশাহ’ ছবির দুই গানের শুটিং থাইল্যান্ডে চিত্রায়িত হয়েছে। আগামী সপ্তাহে শুরু হবে ছবির মূল অংশের শুটিং।

আরও পড়ুন

হ্যাপির প্রথম ছবি শেষ পর্যন্ত নিষিদ্ধ হলো

Syed Hasibul

হোটেলে ভারতীয় অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত লাশ, হত্যা নাকি আত্মহত্যা?

Adnan Opu

হেয়ার ট্রান্সপ্ল্যান্ট করে টাক ঢেকে সিনেমায় ফিরেছেন বলিউডের যেসব অভিনেতা

Syed Hasibul