Notunshokal.com
খেলাধুলা

এশিয়াকাপ খেলতে কবে যাবেন তামিম?

স্পোর্টস ডেস্ক : এশিয়া কাপে খেলার উদ্দেশ্যে রবিবার সন্ধ্যায় দুবাইয়ের উদ্দেশ্যে রওনা হয়ে গিয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। কিন্তু দলের সঙ্গে যেতে পারেননি দুই তারকা তামিম ইকবাল এবং রুবেল হোসেন। আরও যেতে পারেননি দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন। কারণ এই তিনজনের ই-ভিসা যথাসময়ে এসে পৌঁছায়নি! এশিয়াকাপ খেলতে কবে যাবেন তামিম?

বিসিবি অবশ্য জানিয়েছে, বড় কোনো জটিলতা নেই। আজ সোমবার অথবা আগামীকালের মধ্যে চলে আসবে ভিসা। এরপরই দুবাইয়ের উদ্দেশে রওনা হবেন তিনজন।

দলের সঙ্গে আরও যাননি বিশ্বসের আল-রাউন্ডার সাকিব আল হাসান। তিনি সম্প্রতি যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে গিয়েছেন। সেখান থেকেই তিনি দুবাইয়ের উদ্দেশে উড়াল দেবেন। দলের আগেই দুবাই পৌঁছে যাওয়ার কথা তার। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলে দেশে ফেরা মাহমুদউল্লাহ দলের সঙ্গেই গেছেন।

এছাড়া দলের সঙ্গে প্রথমবারের মতো এশিয়া কাপ খেলতে যাওয়া মেহেদি হাসান মিরাজ সংবাদমাধ্যমকে বলেছেন, ‘এটা আমার প্রথম এশিয়া কাপ। লক্ষ্য থাকবে দলের জন্য যা দরকার ততটুকু দেওয়ার। আমরা শেষ তিন এশিয়া কাপের দুটিতেই ফাইনালে খেলেছি। প্রত্যাশা থাকবে ভালো করার, আমাদের টিম কম্বিনেশন সব কিছুই ভালো আছে। আমরা অনেক কঠোর পরিশ্রম করেছি।’

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul