Notunshokal.com
খেলাধুলা

এশিয়া কাপে মাঠে নামার আগেই বড় দুঃসংবাদ পেল শ্রীলঙ্কা

আগামী ১৫ই সেপ্টেম্বর আরব আমিরাতে পর্দা উঠতে যাচ্ছে এশিয়ার ক্রিকেট বিশ্বকাপ নামে খ্যাত এশিয়া কাপ। বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ দিয়েই পর্দা উঠতে যাচ্ছে ১৪ তম এই আসরের। বর্তমানে দলগুলো শেষ মুহূর্তের প্রস্তুতি শেষ করছে। এবারের আসরে এশিয়ার সকল টেস্ট খেলুড়ে দেশগুলোর সঙ্গে যোগ দেবে হংকং।

তবে এশিয়া কাপে মাঠে নামার আগেই বড় দুঃসংবাদ পেল শ্রীলঙ্কা। ইনজুরির কারণে এশিয়া কাপে খেলা হচ্ছে না শ্রীলঙ্কার উইকেটরক্ষক-ব্যাটসম্যান দিনেশ চান্দিমালের। শ্রীলঙ্কার ঘরোয়া টি-টোয়েন্টি লিগে খেলার সময় হাতে চোট পান তিনি। কিন্তু এখনো সেই ইনজুরি কাটিয়ে উঠতে পারেননি তিনি। যার ফলে এশিয়া কাপে খেলা হচ্ছে না তার।

তার পরিবর্তে উইকেটরক্ষক-ব্যাটসম্যান নিরোশান ডিকওয়েলাকে স্কোয়াডে নিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট। এবারের এশিয়া কাপে গ্রুপ বি’তে রয়েছে শ্রীলঙ্কা। আর সেই গ্রুপে শ্রীলঙ্কার প্রতিপক্ষ হিসেবে রয়েছে বাংলাদেশ ও আফগানিস্তান।

শ্রীলঙ্কা স্কোয়াড- অ্যাঞ্জেলো ম্যাথুজ (অধিনায়ক), কুসল পেরেরা, কুসল মেন্ডিস, উপুল থারাঙ্গা, নিরোশান ডিকওয়েলা, দানুশকা গুনাথিলাকা, থিসারা পেরেরা, দাসুন শানাকা, ধনঞ্জয়া ডি সিলভা, আকিলা ধনঞ্জয়া, দিলরুয়ান পেরেরা, আমিলা আপোনসো, কাসুন রাজিথা, সুরঙ্গা লাকমল, দুশমান্থ চামিরা, লাসিথ মালিঙ্গা।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul