পাকুয়েতাকে কিনতে চেয়েছিল ফরাসি জায়ান্ট পিএসজি

Loading...

স্পোর্টস ডেস্ক : গত দলবদলেই লুকাস পাকুয়েতাকে কিনতে চেয়েছিল ফরাসি জায়ান্ট পিএসজি। কিন্তু নিজেদের উপর উয়েফার শাস্তির সম্ভাব্যতার কারনে পাকুয়েতার দিকে হাত বাড়াতে পারেনি ফরাসি ক্লাবটি।

তবে গ্রীষ্মের দলবদলে না পেলেও আসন্ন শীতকালীন দলবদলে পাকুয়েতাকে কিনতে চায় পিএসজি। আর সেজন্য ফ্লামেঙ্গোর এই ব্রাজিলিয়ান তারকাকে পেতে এরই মধ্যে তার ক্লাবের সাথে যোগাযোগ শুরু করে দিয়েছে পিএসজি কর্তারা।

বিভিন্ন দৈনিকের প্রতিবেদন থেকে জানা যায়, পাকুয়েতাকে পেতে তার রিলিজক্লজ ৫০ মিলিয়ন দিতেও প্রস্তুত পিএসজি।

তবে এবার আর দম ছাড়ার সুযোগ নেই পিএসজির। কেননা, এখন এই ব্রাজিলিয়ান তারকাকে পেতে লড়াইয়ে নেমেছে স্পানিশ জায়ান্ট বার্সালোনা। স্পানিশ দৈনিক স্পোর্ট জানিয়েছে পাকুয়েতাকে পছন্দ বার্সালোনার। আগামী শীতকালীন দলবদলে তাকে দলে নিতে ফ্লামেঙ্গোর সাথে যোগাযোগ করবে ক্লাবটি।

তবে এখানেই শেষ নয়, লড়াইয়ে আছে টানা তিনবার চ্যাম্পিয়নস লিগ শিরোপা জয়ী ক্লাব রিয়াল মাদ্রিদ। এই খবরটা জানিয়েছে ডন ব্যালন। তারা জানিয়েছে, ফ্লামেঙ্গোর এই তারকাকে শীতকালেই পেতে চায় রিয়াল মাদ্রিদ।

তবে এখানেও শেষ নয়, ম্যানইউ, এসি মিলান এবং জুভেন্টাসও এই তারকাকে পেতে চায়।

ইতালিয়ান একটি দৈনিক জানিয়েছে, জানুয়ারীতে পাকুয়েতাকে দলে চায় জুভেন্টাস। ক্লাবটি মনে করেন, পাকুয়েতার জন্য ৫০ মিলিয়ন রিলিজক্লজ দিলেই তাকে দলে নেয়া যাবে। অর্থাৎ, রিলিজক্লজ পুরোটা দিয়েই পাকুয়েতাকে দলে চায় তারা।

তবে টুটুস্পোর্টস জানিয়েছে, ব্রাজিলের উঠতি তারকাদের মধ্যে অন্যতম সেরা এই তারকাকে পাখির চোখ করে রেখেছে এসি মিলান।

তবে প্রতিযোগিতার কমতি নেই। ব্রাজিলিয়ান এই তারকার খেলার স্টাইল পছন্দ লিভারপুল কোচ ক্লপ এবং চেলসির কোচ সারির। লিভারপুল এবং বর্তমান চেলসির খেলার ধরন এই ব্রাজিলিয়ান তারকার খেলার ধরন একই। দুই কোচই নজর রাখছে তার উপর।

এত এত ক্লাবের আগ্রহের কারনে পাকুয়েতার ট্রান্সফারের বিষয়টি অনেকটাই দারুন বিষয়ে পরিণত হয়েছে। আগামী শীতকালীন দলবদলে কে কাকে পরাজিত করে পাকুয়েতাকে কিনতে পারে সেটাই এখন দেখার বিষয়।