সাকিবকে নিয়েই দুবাইয়ে কঠোর অনুশীলনে টাইগাররা

Loading...

আগামী ১৫ই সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাতে পর্দা উঠতে যাচ্ছে এবারের এশিয়া কাপের। ছয় দলের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে এবারের এশিয়া কাপ। ১৫ সেপ্টেম্বর বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ দিয়েই মাঠে গড়াবে এশিয়া কাপের এ আসর। আর এ আসরকে সামনে রেখে গত রোববার (৯ সেপ্টেম্বর) আরব আমিরাতের উদ্দেশ্যে দেশ ছেড়েছে টাইগাররা।

আর সেখানে পৌঁছে কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে অনুশীলনে ব্যস্ত সময় কাটাচ্ছেন টাইগাররা। আর সোমবার সকালে দলের সঙ্গে যোগ দেন দলটির সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আইসিসি একাডেমি গ্রাউন্ডে অনুশীলন করেছেন মাশরাফি, মুশফিক, মাহমুদউল্লাহরা। দলের সঙ্গে অনুশীলন করেছেন সাকিবও।

তবে ভিসা জটিলতার কারণে এখনো সংযুক্ত আরব আমিরাতের ভিসা পাননি দেশটির সেরা ওপেনার তামিম ইকবাল। এছাড়াও ভিসার অপেক্ষায় আছেন টিম ম্যানেজার খালেদ মাহমুদ সুজন ও প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। তবে ভিসা জটিলতা থেকে মুক্তি পেয়েছেন পেসার রুবেল হোসেন। আজ সন্ধ্যায় দেশ ছাড়বেন তিনি।

এশিয়া কাপের বাংলাদেশ দল : মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক, আরিফুল হক, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিথুন, মোসাদ্দেক হোসেন সৈকত, মুস্তাফিজুর রহমান, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, আবু হায়দার রনি ও লিটন কুমার দাস।