Notunshokal.com
জাতীয়

আগামী নির্বাচন আমাদের জন্য অগ্নিপরীক্ষা: নাসিমা ইসলাম বেবী

আগামী নির্বাচন আমাদের জন্য অগ্নিপরীক্ষা: নাসিমা ইসলাম বেবী

বাংলাদেশ আওয়ামী প্রচার লীগের সাধারণ সম্পাদক নাসিমা ইসলাম বেবী বলেন, বাংলাদেশের জন্য ২০১৮ এর নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ নির্বাচন। এই নির্বাচন বাংলাদেশের অস্তিত্বের নির্বাচন। আগামী নির্বাচন আমাদের জন্য অগ্নিপরীক্ষ।
গতকাল সকালে তেজগাঁও নিজ বাসায় নতুন সকালের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আগামী নির্বাচন আমাদের জন্য অগ্নিপরীক্ষা, প্রচারলীগ বিশ্বাস করে আগামী ২০১৮ এর নির্বাচন বাংলাদেশের জন্য এক মহা পরীক্ষা। এই নির্বাচনের মাধ্যমে নির্ধারিত হবে বাংলাদেশের উন্নয়ন অগ্রগতির পথে হাটবে না আবার উল্টো পথে যাত্রা করবে। এই নির্বাচনের মাধ্যমে বাংলাদেশের শান্তিপূর্ণ ধর্মীয় সহিষ্ণুতার ধারা অব্যাহত থাকবে, নাকি একটি জঙ্গি রাষ্ট্র হিসেবে পরিচিতি লাভ করবে-সিদ্ধান্ত নিতে হবে। বাংলাদেশের ঘরে ঘরে বিদ্যুৎ থাকবে কি না সেই সিদ্ধান্ত নিতে হবে, বিদ্যুৎ চাই নাকি খাম্বা চাই।

নাসিমা ইসলাম বেবী আরো বলেন, জাতির পিতার সুদূরপ্রসারী চিন্তা ও দর্শন ছিল তারুণ্য নির্ভর। এই রাষ্ট্র তখনই বিকশিত হবে-যখন এ দেশের সঠিক ইতিহাস জনগন জানতে পারবে এবং বাংলাদেশের উন্নয়ন সম্পার্কে তৃনমূলে সকল মানুষ জানতে পারবে, এ জন্যই জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী প্রচার লীগের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোহাম্মদ নেওয়াজ আহম্মেদ ভায়ের নেতৃত্বে ২০০৯ সালে বাংলাদেশ আওয়ামী প্রচার লীগ প্রতিষ্ঠিত হয়।

আরও পড়ুন

হেলিকপ্টার বিধ্বস্ত, অল্পের জন্য প্রাণে বাঁচলেন ফরিদুর রেজা সাগর-ব্রাউনিয়া

Sheikh Anik

হঠাৎ কেঁপে উঠলো রাজধানীসহ গোটা দেশ

Syed Hasibul

স্বাধীনতার ৪৭ বছর পরেও ঢাকার রাস্তায় ইমার্জেন্সি লেন কেউ কল্পনাও করতে পারেনি

Syed Hasibul