Notunshokal.com
খেলাধুলা

মাশরাফি-মুস্তাফিজের একটি দারুণ খবর

স্পোর্টস ডেস্ক: এইমাত্র পাওয়া মাশরাফি-মুস্তাফিজের একটি দারুণ খবর! এবার নতুন গান নিয়ে হাজির হলেন কণ্ঠশিল্পী বুশরা শাহরিয়ার। ‘খেলাধুলার বাংলাদেশ’ শিরোনামের এই গানটিতে মডেল হয়েছেন মাশরাফি, মুশফিক, মুস্তাফিজ’সহ কয়েকজন তারকা ক্রিকেটার।

এটি মূলত এই শিল্পীর বাংলাদেশ সিরিজের নতুন গান। গানটির কথা ও সুর করেছেন বুশরা নিজেই। সঙ্গীতায়োজন করেছেন ইমন চৌধুরী। গানটিতে কন্ঠ দিয়েছেন বুশরা শাহরিয়ার।

গানের ভিডিওতে বাংলাদেশের ঐতিহ্যবাহী বিভিন্ন খেলা, যেমন- সাতচারা, ফুল টোকা, কানামাছি, হাডুডু, ফুটবল, ক্রিকেট, দাবা, গলফ, শুটিং, সুইমিং, জুডু, কারাতে ইত্যাদিকে একটি গল্পের আলোকে তুলে ধরা হয়েছে।

বুশরা শাহরিয়ার জানান, গানটিতে চমক হিসেবে রয়েছেন তারকা ক্রিকেটার মাশরাফি, মুশফিক, মুস্তাফিজ, তারকা ফুটবলার আসলাম, দাবার গ্রান্ড মাস্টার জিয়াউর রহমান’সহ অনেকে। এছাড়া বিদেশি পর্যটকের ভূমিকায় বুশরার মডেল হয়েছেন রাশিয়ান মডেল আর্টেম।​

এই গান-ভিডিওটি নির্দেশনা দিয়েছেন তানিম রহমান অংশু। কণ্ঠশিল্পী বুশরা জানান, এশিয়া কাপকে উপলক্ষ করে এই গানটি তার নিজস্ব ইউটিউব চ্যানেলে বুধবার (১২ সেপ্টেম্বর) প্রকাশ করা হয়েছে।

গানটির দৃশ্যধারণ করা হয়েছে পুরান ঢাকা, মানিকগঞ্জ, চট্টগ্রাম, কক্সবাজারে। এছাড়া মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে কিছু অংশের শুটিং হয়েছে।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul