Notunshokal.com
খেলাধুলা

এইমাত্র পাওয়াঃ অবশেষে ম্যাচ শুরুর আগের দারুন সুখবর পেল বাংলাদেশ দল

সকালে হঠাৎ করেই বাংলাদেশের ক্রিকেটভক্তরা জানতে পারেন ইনজুরির কারণে খেলতে পারবেন না মুশফিকুর রহিম। শুধু তাই নয় হাতের ব্যথা থাকার কারণে শ্রীলংকার বিপক্ষে প্রথম ম্যাচে অনিশ্চিত ছিলেন ওপেনার তামিম ইকবাল। তবে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেট ভক্তদের জন্য দারুণ সুখবর দিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

পাঁজরের চোট সেরে ওঠায় এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচেই মুশফিকুর রহিমকে টাইগার একাদশে দেখা যাবে, এমন খবরে স্বস্তি প্রকাশ করেছে বাংলাদেশ ক্রি‌কেট বোর্ড (বিসিবি)। শুক্রবার (১৪ সেপ্টেম্বর) দুবাইয়ে দলের সঙ্গে ক্যাচিং অনুশীলনে পাঁজরে ব্যথা পাওয়ায় মুশফিকুর রহিম সাকিব, তামিম ও নাজমুল হোসেন শান্তর মতো এই টাইগার ব্যাটসম্যানও ইনজুরির তালিকায় যুক্ত হয়েছিলেন।

কিন্তু চোট স্থায়ীভাবে তার শরীরে আসন গেঁড়ে বসতে পারেনি। দ্রুতই চোট কাটিয়ে উঠেছে এবং শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে মুশফিকর রহিম খেলবে।চলতি বছরের জানুয়ারিতে বাঁহাতের কনিষ্ঠ আঙুলে চোট পাওয়া টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান এখনও তা কাটিয়ে উঠতে পারেননি। তাই এশিয়া কাপ শেষ হলেই তার আঙুলে অপারেশনের কথা রয়েছে।

এদিকে এশিয়া কাপের ক্যাম্প চলাকালীন ফিল্ডিং অনুশীলনের সময় ডানহাতের অনামিকায় হালকা চোট পেয়েছিলেন তামিম ইকবাল। একই ক্যাম্পে ফিল্ডিংয়ের সময় নাজমুল হোসেন শান্ত চোট পেয়েছিলেন ডানহাতের তর্জনীতে।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul