খেলাটি স্কোর এবং অনলাইনে দেখতে এখানে ক্লিক করুন

Loading...

এশিয়া কাপের প্রথম ম্যাচে শুরুতেই ধাক্কা খেলো বাংলাদেশ দল। ইনিংসের প্রথম ওভারে ২ উইকেট হারিয়ে বসে বাংলাদেশ। লাসিথ মালিঙ্গার প্রথম ওভারেই লিটন কুমার দাস এবং সাকিব আল হাসান শূন্য রানে ফিরে যান। এরপরে হাতে ব্যাথা পেয়ে মাঠের বাইরে চলে যান ওপেনার তামিম ইকবাল।

তবে এদিন শ্রীলঙ্কা দলে ক্যাচ মিসের মহড়ায় ২০ রানের মধ্যেই জীবন পান মুশফিকুর রহিম এবং মোহাম্মদ মিঠুন। মুশফিকুর রহিম এবং মোহাম্মদ মিঠুনের ব্যাটের ১৩ ওভারে দলীয় ৫০ রান পর করে বাংলাদেশ। ৫২ বলে ফিফটি তুলে নেন মোহাম্মদ মিঠুন। ২০ ওভারের মধ্যেই ১০০ রান পূরণ করেন এই দুই ব্যাটসম্যান। অন্য প্রান্ত থেকে ৬৫ বলে ফিফটি তুলে নেন মুশফিকুর রহিম। ৬৩ রান করে মালিঙ্গা তৃতীয় শিকার হন মোহাম্মদ মিঠুন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ৩ উইকেটে ২৫.৩ ওভারে ১৩৪ রান সংগ্রহ করেছে বাংলাদেশ দল। মুশফিকুর রহিম ৬৩ রানে ব্যাট করছেন।

খেলাটি সরাসরি দেখতে এখানে ক্লিক করুন

এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে শ্রীলংকার বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। ইনজুরি থাকলেও একাদশে আছেন তামিম ইকবাল সাকিব, আল হাসান এবং মুশফিকুর রহিম।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, লিটন কুমার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন, মেহেদি হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান।

শ্রীলঙ্কা একাদশ : নিরোশান ডিকভেলা (উইকেটরক্ষক), উপুল থারাঙ্গা, কুশাল পেরেরা, কুশাল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউজ (অধিনায়ক), ধনাঞ্জয়া ডি সিলভা, থিসারা পেরেরা, দাসুন শানাকা, দিলরুয়ান পেরেরা, সুরাঙ্গা লাকমাল, লাসিথ মালিঙ্গা।