ম্যাচ শুরুর আগে আরেকটি দুঃসংবাদ পেল বাংলাদেশ!

Loading...

স্পোর্টস ডেস্ক: আজ ১৫ সেপ্টেম্বর শনিবার থেকে শুরু হচ্ছে এশিয়ার সবচেয়ে বড় ক্রিকেট টুর্নামেন্ট এশিয়া কাপ। এশিয়া কাপের ১৪ তম আসরের প্রতিটি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৫টায়।

এশিয়া কাপ এলে বাংলাদেশের প্রত্যাশা বেড়ে যায় অনেকগুন। আর সেই প্রত্যাশা থাকে কিছু পছন্দের ক্রিকেটারের প্রতিও। ২২ গজের পিচে আস্থার তালিকায় সেরকম একজনের নাম মুশফিকুর রহিম।

দিনে দিনে তার পারফরমেন্স দেখিয়ে ভক্তদের আস্থা আর্জন করে নিয়েছেন তিনি। এবারের এশিয়া কাপেও তার প্রতি পুরো দল ও ভক্তের সেরকমই হয়তো চাওয়া-পাওয়া।

ম্যাচ শুরুর আগে আরেকটি দুঃসংবাদ পেল বাংলাদেশ! শোনা যাচ্ছে মুশফিকুর রহমান পাঁজরে চোট পেয়েছেন। যদিও পাঁজরে চোট পাওয়ার বিষয়ে নিশ্চিত করে কিছু বলেনি টিম ম্যানেজমেন্ট। বরং জানানো হয়েছে শেষ মুহূর্ত পর্যন্ত তার জন্য অপেক্ষা করা হবে।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সহকারী কোচ খালেদ মাহমুদ সুজন বলেন, মুশফিকুর রহিমের পাঁজরের ব্যথা গতকালের তুলনায় কম। তবে, আজ খেলতে পারবেন কিনা তা নিয়ে এখনো সংশয় রয়েছে।

আসলেই যদি মুশফিকের চোটের ঘটনা হয় তাহলে বাংলাদেশ দলের জন্য খুব সমস্যা হবে। কারণ মুশফিক বাংলাদেশ জাতীয় দলের বেশ অভিজ্ঞ একজন খেলোয়াড়। এরকম ঘটনা বাংলাদেশের জন্য ধাক্কা হতে পারে।