Notunshokal.com
খেলাধুলা

বাংলাদেশের জন্য অনেক বড় শু খবর অধিনায়ক হিসাবে মাঠে নামবেন মোহাম্মদ আশরাফুল

স্পোর্টস ডেস্ক: জাতীয় দলের হয়ে মাঠে নামার স্বপ্ন একটু গাঢ় হলো মোহাম্মদ আশরাফুলের। কারন ‘এ’ দলে জায়গা পেলেন ৫ বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরা এই ক্রিকেটার। খুলনায় শেখ আবু নাসের স্টেডিয়ামে বিসিবির হাইপারফরম্যান্স ইউনিট-এইচপির বিপক্ষের ম্যাচে, ‘এ’ দলের হয়ে প্রতিনিধিত্ব করবেন।

তাছাড়া ইউনিট-এইচপির বিপক্ষের ম্যাচে ‘এ’ দলের অধিনায়ক হিসাবে মাঠে নামবে মোহাম্মদ আশরাফুল।

আজ সোমবার বিকেলে দলের সঙ্গে খুলনার উদ্দেশ্যে রওনা হওয়ার সময় আশরাফুল বলেন এই মুহূর্তে যেখানেই খেলব, সেটাই আমার জন্য সুযোগ। ক্রিকেট বোর্ডের অধীনে এই ম্যাচটা খেলতে পারছি, তাই নিজেকে ভাগ্যবান মনে করছি।

তিনি বলেন এখানে যদি ভালো খেলতে পারি হয়ত আরও ভালো বিবেচনায় থাকব যে দেশকে আবার সার্ভিস দিতে পারব। আমি বিশ্বাস করি দিতে পারব। কারণ শেষ তিন মাস যেভাবে ট্রেনিং করেছি, ফিটনেস লেভেল আন্তর্জাতিক পর্যায়ে চলে এসেছে।

তিনি আরও বলেন এখন কেবল পারফর্ম করে প্রমাণ করতে হবে আমি তৈরি আছি। যত লম্বা সময় ব্যাটিং করতে পারি সেটিই লক্ষ্য থাকবে। একটা ভালো ইনিংস আমাকে আত্মবিশ্বাস দেবে আগামী মাসে ঢাকা মেট্রোর হয়ে যখন জাতীয় লিগ খেলব।

আশরাফুল ২০১৬ সালে ঘরোয়া ক্রিকেটে ফিরলেও বন্ধ ছিল জাতীয় দল ও বিপিএলের মতো ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্টের দরজা। গত ১৩ আগস্ট, সেই দরজাও খুলেছে। জাতীয় দলের জন্য বিবেচিত হতে এখন দরকার ধারাবাহিক পারফরম্যান্স।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul