Notunshokal.com
জাতীয়

বাংলাদেশ কোস্টগার্ডে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

নিউজ ডেস্ক: বাংলাদেশ কোস্টগার্ড সাতটি পদে মোট ১১ জনকে নিয়োগ দেওয়া হবে। পদের নাম: সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর। যোগ্যতা : কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রি পাস থাকতে হবে। ওই পদে একজনকে নিয়োগ দেওয়া হবে। বেতন: জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী (গ্রেড-১৩) ১১ হাজার টাকা দেওয়া হবে।

ড্রাফটসম্যান : যোগ্যতাকোনো স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পাস থাকতে হবে। ওই পদে একজনকে নিয়োগ দেওয়া হবে। বেতন: জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী (গ্রেড-১৩) ১১ হাজার টাকা দেওয়া হবে।

পদের নাম: ইউডিএ/ কম্পিউটার অপারেটর। যোগ্যতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রি পাস থাকতে হবে। উক্ত পদে একজনকে নিয়োগ দেওয়া হবে।
বেতন: জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী (গ্রেড-১৪) ১০ হাজার ২০০ টাকা দেওয়া হবে।

পদের নাম: সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর। যোগ্যতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রি পাস থাকতে হবে। ওই পদে দুজনকে নিয়োগ দেওয়া হবে।
বেতন: জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী (গ্রেড-১৪) ১০ হাজার ২০০ টাকা দেওয়া হবে।

পদের নাম: অটোমেকানিক। যোগ্যতা: কোনো স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পাস থাকতে হবে। ওই পদে চারজনকে নিয়োগ দেওয়া হবে।
বেতন: জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী (গ্রেড-১৪) ১০ হাজার ২০০ টাকা দেওয়া হবে।

পদের নাম: নার্সিং সহকারী। যোগ্যতা: কোনো স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পাস থাকতে হবে। ওই পদে একজনকে নিয়োগ দেওয়া হবে।
বেতন: জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী (গ্রেড-১৪) ১০ হাজার ২০০ টাকা দেওয়া হবে।

পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক। যোগ্যতা: কোনো স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পাস থাকতে হবে। ওই পদে একজনকে নিয়োগ দেওয়া হবে।

বেতন: জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী (গ্রেড-১৬) ৯ হাজার ৩০০ টাকা দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীরা বাংলাদেশ কোস্টগার্ডের ওয়েবসাইটে http://bcgf.teletalk.com.bd অনলাইনে আবেদন করতে পারবেন। তবে আজ সকাল ১০টা থেকে অনলাইনে আবেদন করা যাবে।

আবেদনের সময়সীমা: আগামী ১৭ অক্টোবর-২০১৮ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।
বিস্তারিত জানতে বিজ্ঞপ্তিটি দেখুন ।

আরও পড়ুন

হেলিকপ্টার বিধ্বস্ত, অল্পের জন্য প্রাণে বাঁচলেন ফরিদুর রেজা সাগর-ব্রাউনিয়া

Sheikh Anik

হঠাৎ কেঁপে উঠলো রাজধানীসহ গোটা দেশ

Syed Hasibul

স্বাধীনতার ৪৭ বছর পরেও ঢাকার রাস্তায় ইমার্জেন্সি লেন কেউ কল্পনাও করতে পারেনি

Syed Hasibul