Notunshokal.com
খেলাধুলা

আগামী ম্যাচে তামিমের বিকল্প হিসেবে রোডসেরও গুড বুকে যার নাম

স্পোর্টস ডেস্ক: ইনজুরির কারণে চলমান এশিয়া কাপ থেকে ছিটকে গিয়েছেন তামিম ইকবাল। তাই তাঁর পরিবর্তে আফগানিস্তানের বিপক্ষে লিটনের সঙ্গী হবেন কে তা নিয়ে সবাই চিন্তিত। জানা গেছে মুমিনুলের থেকে শান্তর খেলার সম্ভাবনা বেশি।

দলীয় সূত্রে জানা গিয়েছে, নিশ্চিত থাকতে পারেন নাজমুলই খেলবে। কোচ স্টিভ রোডস ওকে খেলাবেনই। এই সুযোগে খেলাবেন কারণ চন্দিকা হাতুরাসিংহের যেমন ভীষণ পছন্দের ব্যাটসম্যান ছিলেন সৌম্য সরকার তেমনি রোডসেরও গুড বুকে উঠে থাকা নামটি নাজমুলের।

যদি তাই হয় তাহলে ওয়ানডে অভিষেকের দোরগোড়ায়ই দাঁড়িয়ে আছেন নাজমুল। তামিমের অভাব কতটা পূরণ করতে পারেন সেটা দেখার বিষয়। এদিকে শ্রীলংকার বিপক্ষে জয়ের নায়ক মুশফিকুর রহিম আফগানিস্তান ম্যাচে খেলতে পারছেন না এটাও অনেকটা নিশ্চিত।

সেটা নিয়েও চিন্তিত টিম ম্যানেজমেন্ট।তাঁর পাঁজরের ৯ নম্বর হাড়টা ভেঙে গিয়েছে।এমন স্থানে ভেঙ্গেছে যেখানে নাযায় না ব্যান্ডেজ করা। না যায়ইনজেকশন দেওয়া। এমন অবস্থায় মুশফিক ব্যথানাশক ট্যাবলেট খেয়ে মাঠে নামেন।

দুবাই গিয়ে গত চার দিনে ২৫টি ব্যথানাশক ট্যাবলেট মুশফিক। আপাতত ট্যাবলেট খাওয়া ছাড়া কোন উপায় নেই মুশফিকের কাছে। প্রতিদিন৬ টার মত ট্যাবলেট খেতে হয় তাকে। এদিকে ২০ সেপ্টেম্বর নিজেদের দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবে মাশরাফিরা।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul