Notunshokal.com
খেলাধুলা

এই মুহুর্তে জমে উঠেছে ভারত-পাকিস্তানের ম্যাচ, লাইভ দেখুন

স্পোর্টস ডেস্ক : এশিয়া কাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে ১৫ মাস পর পাকিস্তানের বিপক্ষে মাঠে ভারত। দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকাল সাড়ে পাঁচটায় শুরু হয়েছে ম্যাচটি। আজকের ম্যাচটি বহুল অপেক্ষিত। ইতোমধ্যে টসে জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান অধিনায়ক।

এই মুহুর্তে জমে উঠেছে ভারত-পাকিস্তানের ম্যাচ, ব্যাট করতে নেমে পাকিস্তানের সংগ্রহ ৪ ওভারে ১ উইকেট ৩ রান । ২ রান করে আউট হয়ে ফিরে গেছেন ওপেনার ইমাম-উল-হক ।

এর আগে মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) অপেক্ষাকৃত দূর্বল হংকংয়ের বিরুদ্ধে খেলেছিল ভারত। আর আজ পাকিস্তানের বিপক্ষে। অর্থাৎ দম ফেলানোর সুযোগটাও পেলেন না রোহিত-চাহালেরা। মূলত ম্যাচ সিডিউলের মারপ্যাঁচে পর পর দুই ম্যাচ খেলতে বাধ্য তারা।

এদিকে ভারতীয় গণমাধ্যমগুলো জানাচ্ছে, চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে যে কোন মূল্যে হারাতে বদ্ধপরিকর ভারত। আর সে জন্য আজ তারা একাদশে দুই পরিবর্তন এনেছে। হংকংয়ের বিপক্ষে যাদের বিশ্রাম দেয়া হয়েছিল আজ তাদের নামানো হবে। সে হিসাবে আজকের একাদশে সুযোগের অপেক্ষায় বিধ্বংসী দুই তরুণ তারকা জসপ্রিত বুমরা ও হার্দিক পাণ্ডিয়া।

প্রসঙ্গত, পরিসংখ্যান বলছে, ওয়ানডে ফরম্যাটে এ নিয়ে ১২৯ বার মুখোমুখি হয়েছে ভারত-পাকিস্তান। যাতে ৭৩ বার ম্যাচ জিতেছে পাকিস্তান এবং ভারত জিতেছে ৫২ বার। অর্থাৎ একদিনের ফরম্যাটে ভারতের চেয়ে মিনিমাম ২০ ম্যাচ বেশি জিতেছে পাকিস্তান।

ভারত একাদশ: রোহিত শর্মা (ক্যাপ্টেন), শিখর ধাওয়ান, আম্বাতি রাইডু, দীনেশ কার্তিক, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), হার্দিক পাণ্ডিয়া, কেদার যাদব, কুলদ্বীপ যাদব, ভুবনেশ্বর কুমার, জসপ্রিত বুমরা ও চাহাল।

পাকিস্তান একাদশ: ফখর জামান, ইমাম উল হক, বাবর আযম, শোয়েব মালিক, সরফরাজ আহমেদ (ক্যাপ্টেন ও উইকেটরক্ষক), আসিফ আলী, সাদাব খান, ফাহিম আশরাফ, মোহাম্মাদ আমির, হাসান আলী ও উসমান খান। ভারত-পাকিস্তানের আজকের খেলার লাইভ দেখতে চোখ রাখুন গাজী টিভি, মাছরাঙা, স্টার স্পোর্টস ওয়ান ও স্টার স্পোর্টস সিলেক্ট ওয়ান

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul