Notunshokal.com
খেলাধুলা

সুপারম্যান মাশরাফির সেই দূর্দান্ত ক্যাচটি দেখুন এখানে ভিডিওসহ

পাকিস্তানকে হারিয়ে এশিয়া কাপের ফাইনালে উঠেছে বাংলাদেশ। আগামী ২৮ সেপ্টেম্বর ভারতের বিপক্ষে ফাইনালে মাঠে নামবে বাংলাদেশ।

বাংলাদেশের ছুঁড়ে দেয়া ২৪০ রানের জবাব দিতে নেমে পাকিস্তান থমকে গেলো মাত্র ২০২ রানে। ওপেনার ইমাম-উল হক একাই লড়াই করলেন। তিনি খেলেছেন ৮৩ রানের এক দুর্দান্ত ইনিংস। তবে বাংলাদেশের বোলারদের সাঁড়াসি বোলিংয়ের সামনে এই ইনিংস আর খুব একটা কাজে লাগলো না। পাকিস্তানের পরাজয় ঠেকাতে পারেনি।

ইমাম-উল-হকের আউটের পর কেউ আর সেভাবে দাড়াতে পারেনি। শেষ পর্যন্ত পাকিস্তান ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২০২ রান করে। আর বাংলাদেশ ৩৭ রানের জয় পেয়ে ফাইনালে উঠে গেল। ফাইনালে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। বাংলাদেশের হয়ে সর্বোচ্চ ৯৯ রান করেন মুশফিকুর রহিম ও ৪ উইকেট পেয়েছেন মুস্তাফিজুর রহমান।

বাংলাদেশের জয়ের পিছনের নায়ক মাশরাফি বিন মর্তুজা। মাশরাফির নেতৃত্বে এবং তার সুপারম্যান ক্যাচের জন্যই বাংলাদেশের এ জয় বলছে অনেকেই।

ম্যাচে শেষে সেই ক্যাচের ব্যাপারে মাশরাফি বলেন, আমি খুবই সৌভাগ্যবান যে আমি মালিকের ক্যাচটি ছাড়িনি। আপনি জানেন মালিক দূর্দান্ত ফর্মে আছে। সে যেকোনো মূহুর্তে একটি খেলার মোড় ঘুড়িয়ে দেওয়ার ক্ষমতা রাখে। তাই তার উইকেটটি আমাদের জন্য তখন খুব প্রয়োজন ছিল।

সেই ক্যাচের ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

 

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul