Notunshokal.com
খেলাধুলা

খেলাটি সরাসরি দেখতে এখানে ক্লিক করুন

ব্যাটিংয়ে নেমে শুরুতেই দারুন করে দুই ওপেনার লিটন কুমার এবং মেহেদি হাসান। মাত্র ৩৩ বলেই ক্যারিয়ারের প্রথম হাফ সেঞ্চুরি তুলে নিল লিটন কুমার। ৬ টি চার এবং দুটি ছক্কা হাঁকিয়েই ফিফটি করেন তিনি। ১৮ ওভারেই দলীয় ১০০ রান করেন এই দুই ওপেনার।

কিন্তু এর পরেই ছন্দ পতন হয় বাংলাদেশের। দলীয় ১২০ রানের মাথায় ৩২ রান করে অাউট হন মিরাজ। পরবর্তী ৩০ রান তুলতে অারো ৪ উইকেট হারায় বাংলাদেশ। দ্রুতই ফিরেছেন কায়েস, রহিম, মিথুন, মাহমুদউল্লাহ। ২ রান করে অাউট হন কায়েস। দলীয় ১৩৭ রানের মাথায় ৫ রান করে ফেরেন মুসফিকুর রহিম।

২ রান করে রান অাউট হন মিথুন। তবে এদিন একাই লড়াই করেছেন লিটন কুমার। ৮৭ বলে নিজের মেডেইন সেঞ্চুরি করেন তিনি। এরপরেই ৪ রান করে দলকে বিপদে ফেলেন মাহমুদউল্লাহ। তবে এরপরে কিছুটা প্রতিরোধ গড়ে তোলেন লিটন-সৌম্য। দলীয় ১৮৮ রানের মাথায় ১১৭ বলে ১২১ রান করে অাউট হন তিনি। শেষের দিকে সৌম্য সরকার ৩৩ রান করেন। বাংলাদেশ করে ২২২ রান

২২৩ রানের টার্গেটে ব্যাট করছে ভারত। ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো করলেও ১৫ রানে নাজমুলের শিকার হন শিখর ধাওয়ান। এরপরেই আম্বতী রায়দুকে অাউট করেন অপু। ২ রান করেন তিনি। তবে ঘুরে দাড়ায় ভারত। দলীয় ১৩৮ রানের মাথায় ৩৭ করেন কার্তিক। মাহমুদউল্লাহ উইকেটট টি তুলে নেন। দলিয় ১৬০ রানের মাখায় ধনিকে ৩৬ রানে অাউট করেন মোস্তাফিজ।

এ রিপোর্ট লেখা পয়ন্ত ৪১.৩ ওভারে ৫ উইকেটে ১৮১ রান করেছে ভারত।

খেলাটি সরাসরি দেখতে এখানে ক্লিক করুন

বাংলাদেশ একাদশ : লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), ইমরুল কায়েস, মাহমুদুল্লাহ, মেহদি হাসান, মাশরাফি মুর্তজা (অধিনায়ক), নাজমুল ইসলাম, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান।

ভারত একাদশ : রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, আম্বতী রায়দু, দিনেশ কার্তিক, এমএস ধোনি (উইকেটরক্ষক), কেদার যাদব, রবীন্দ্র জাদেজা, ভূবনেশ্বর কুমার, কুলদীপ যাদব, ইউজভেন্দ্র চাহাল, জাসপ্রিত বুমরাহ।

আরও পড়ুন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul

হোটেলে সমর্থকের সঙ্গে আসলে কী হয়েছিল সাকিবের?

Syed Hasibul