Notunshokal.com
বিনোদন

রনবীর কাপুরের সঙ্গে তার সাবেক প্রেমিকা দীপিকা পাড়ুকোনকে দেখা গেল আলিঙ্গনরত অবস্থায়

বিনোদন ডেস্ক: বিচ্ছেদ হয়েছে অনেকদিন। দু’‌জনেই নতুন সম্পর্কে জড়িয়েছেন। কিন্তু তাও যেন কিছুতেই একে-অপরকে ভুলতে পারছেন না। রনবীর কাপুরের সঙ্গে তার সাবেক প্রেমিকা দীপিকা পাড়ুকোনকে দেখা গেল আলিঙ্গনরত অবস্থায়। যদিও সেখানে উপস্থিত ছিলেন রনবীর-দীপিকার বর্তমানরাও। আসলে নতুন কোনও রসায়ন তৈরি হচ্ছে না। 

গত বুধবার রনবীর কাপুরের বাড়িতে দীপিকা সহ উপস্থিত ছিলেন একঝাঁক বলি তারকা।শাহরুখ খান, আমির খান, করণ জোহর, রনবীর সিং, আলিয়া ভাট এবং দীপিকা পাড়ুকোন উপস্থিত ছিলেন রনবীর কাপুরের বাড়িতে। সবাই একসঙ্গে ছবিও তোলেন। সেখানেই একফ্রেমে ধরা পড়লেন দীপিকা-রনবীর কাপুর এবং রনবীর সিং।

সেই ছবিতে দেখা যাচ্ছে, রনবীর কাপুরের একদিকে রয়েছেন দীপিকা এবং অন্যদিকে রয়েছেন রনবীর সিং। যদিও দীপিকাকে একটু ঘনিষ্ঠভাবেই জড়িয়ে ধরে রয়েছেন রনবীর কাপুর। অন্যদিকে শাহরুখের কোলে বসে রয়েছেন আলিয়া ভাট। শাহরুখের একপাশে আমির ও অন্যদিকে রয়েছেন করণ জোহর।

একসময় শাহরুখ-আমিরের মুখ দেখাদেখিও বন্ধ ছিল। কিন্তু এই ছবি সামনে আসার পর সেটা আর বলা যাবে না। করণ জোহর বৃহস্পতিবার তার ইনস্টাতে এই ছবি পোস্ট করে লিখেছেন, ‘সবচেয়ে বড় চিরকালের ব্লকবাস্টাররা একই জায়গায়’‌। তবে বুধবার রনবীর কাপুরের এই হাউস পার্টি যে সকলের মধ্যে থাকা ঝগড়া-বিবাদ মিটিয়ে দিয়ে ফের নতুন সম্পর্ক গড়ে উঠল তা আর বলাই বাহুল্য।

 

আরও পড়ুন

হ্যাপির প্রথম ছবি শেষ পর্যন্ত নিষিদ্ধ হলো

Syed Hasibul

হোটেলে ভারতীয় অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত লাশ, হত্যা নাকি আত্মহত্যা?

Adnan Opu

হেয়ার ট্রান্সপ্ল্যান্ট করে টাক ঢেকে সিনেমায় ফিরেছেন বলিউডের যেসব অভিনেতা

Syed Hasibul