Notunshokal.com
বিনোদন

অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন বলিউডের বিদায়ী অভিনেত্রী তনুশ্রী দত্ত

বিনোদন ডেস্ক: অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন বলিউডের বিদায়ী অভিনেত্রী তনুশ্রী দত্ত। অভিনেত্রীর এই অভিযোগের পর তাকে আইনি নোটিস পাঠিয়েছেন নানা পাটেকর। যদিও তনুশ্রী জানিয়েছেন যে তিনি কোনও নোটিস নানা পাটেকরের কাছ থেকে পাননি। 

১০ বছর আগে ঘটে যাওয়া তার সঙ্গে যৌন হেনস্থা নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন তনুশ্রী দত্ত। তনুশ্রী বলেন, ‘নানা পাটেকরের খেলা বন্ধ করার জন্য ‌আমি আমার আইনজীবীর সঙ্গে কথা বলেছি। তবে নানার পক্ষ থেকে কোনও আইনি নোটিস পাইনি। তাই তার খেলা এবার আমি বন্ধ করব।’‌

তনুশ্রী দত্ত জানিয়েছেন, তার ফিল্মি ক্যারিয়ার বরবাদের পেছনে দায়ি একমাত্র নানা পাটেকর। তার জন্যই এত আগে তাকে বলিউড থেকে বিদায় নিতে হয়। তবে তনুশ্রী আরও জানান যে নানা পাটেকরকে মোক্ষম জবাব দিতে তাঁর আইনি টিম তৈরি রয়েছে।

গত শুক্রবার নানা পাটেকরের আইনজীবী জানিয়েছিলেন যে তনুশ্রী দত্তকে আইনি নোটিস পাঠিয়ে ক্ষমা চাওয়ার দাবি জানানো হয়েছে। এর পাশাপাশি নানা পাটেকরও বলেছিলেন, ‘‌যৌন হেনস্থা করা হয়েছে এ কথা বলার অর্থ কী? ‌শুটিংয়ের সময় সেটে ৫০-১০০ জন রোজ উপস্থিত থাকত।’‌

উল্লেখ্য, তনুশ্রীর অভিযোগ অনুযায়ী, ২০০৮ সালে ‘‌হর্ন ওকে প্লিজ’‌ ছবির শুটিং চলাকালীন নানা পাটেকর তাকে যৌন হেনস্থা করেছিল এবং তাকে হুমকি দিয়ে বলেছিল তার সঙ্গে ঘনিষ্ঠ হতে।

আরও পড়ুন

হ্যাপির প্রথম ছবি শেষ পর্যন্ত নিষিদ্ধ হলো

Syed Hasibul

হোটেলে ভারতীয় অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত লাশ, হত্যা নাকি আত্মহত্যা?

Adnan Opu

হেয়ার ট্রান্সপ্ল্যান্ট করে টাক ঢেকে সিনেমায় ফিরেছেন বলিউডের যেসব অভিনেতা

Syed Hasibul