Notunshokal.com
খেলাধুলা

বড় চমকে উইন্ডিজদের বিপক্ষে ভারতের টেস্ট দল ঘোষণা

দেশের মাটিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এবার পূর্ণাঙ্গ সিরিজ খেলবে ভারত। সিরিজে দুটি টেস্ট, পাঁচটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হবে ভারত-ওয়েস্ট ইন্ডিজ। আগামী ৪ অক্টোবর রাজকোটে প্রথম টেস্টে মুখোমুখি হবে ভারত-ওয়েস্ট ইন্ডিজ। এরপর ১২ অক্টোবর হায়দ্রাবাদে দ্বিতীয় টেস্ট ম্যাচে মাঠে নামবে দুইদল।

আর আসন্ন এই টেস্ট সিরিজকে সামনে রেখেই এবার টেস্ট দল ঘোষণা করেছে ভারত। আর সেই দলে জায়গা হলো না ভারতীয় দুই ওপেনার রোহিত শর্মা ও শিখর ধাওয়ানের। সদ্য শেষ হওয়া এশিয়া কাপে ব্যাট হাতে দুর্দান্ত ছন্দে ছিলেন এই দুইজন। কিন্তু ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজের দলে তাদেরকে জায়গা দিলেন না ভারতীয় ক্রিকেট বোর্ড।

এছাড়াও আসন্ন টেস্ট সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে ভারতীয় দুই পেসার ভুবেনশ্বর কুমার ও জসপ্রিত বুমরাহকে। অন্যদিকে দলে জায়গা পেয়ছেন পৃথ্বী শাও, মায়াঙ্ক আগারওয়াল ও মোহাম্মদ সিরাজ।

ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্য ঘোষিত ১৫ সদস্যের ভারতীয় দল- বিরাট কোহলি (অধিনায়ক), লোকেশ রাহুল, পৃথ্বী শ, মায়াঙ্ক আগরওয়াল, চেতেশ্বর পুজারা, আজিঙ্কা রাহানে (সহ-অধিনায়ক), হনুমা বিহারী, রিশাভ পান্ত, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, মোহাম্মদ শামি, উমেশ যাদব, মোহাম্মদ সিরাজ, শার্দুল ঠাকুর।

আরও পড়ুন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul

হোটেলে সমর্থকের সঙ্গে আসলে কী হয়েছিল সাকিবের?

Syed Hasibul