Notunshokal.com
বিনোদন

শেখ হাসিনা যদি চান তাহলে আগামী নির্বাচনে আওয়ামী লীগের হয়ে নির্বাচন করতে আগ্রহী অভিনেতা ফেরদৌস আহমেদ।

বিনোদন ডেস্ক : বেশি কয়েকদিন ধরেই বাতাশে গুঞ্জন আগামী নির্বাচনে প্রার্থী হচ্ছেন জনপ্রিয় বাংলাদেশি চলচ্চিত্র অভিনেতা ফেরদৌস আহমেদ। শেখ হাসিনা যদি চান তাহলে আগামী নির্বাচনে আওয়ামী লীগের হয়ে নির্বাচন করতে আগ্রহী অভিনেতা ফেরদৌস আহমেদ।

জনপ্রিয় এক অনলাইন নিউজ পোর্টালের সঙ্গে ২ অক্টোবর দুপুরে আলাপকালে ফেরদৌস তার এ আগ্রহের কথা জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৩তম অধিবেশনে যোগ দিতে ২১ সেপ্টেম্বর ঢাকা ছাড়েন। সে সময় প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হয়েছিলেন রিয়াজ আহমেদ ও ফেরদৌস আহমেদ। এরপর থেকেই গুঞ্জন আগামী নির্বাচনে প্রার্থী হচ্ছেন ফেরদৌস।

এ বিষয়ে ফেরদৌস আহমেদ বলেন, ‘ঘটনা কী আমিও বুঝতেছি না। আমাদের দুজনকে (রিয়াজ-ফেরদৌস) তো সফরসঙ্গী করে নিয়ে গেলেন প্রধানমন্ত্রী। আর আসার পর থেকেই দেখছি এ বিষয়ে বেশ আলোচনা হচ্ছে। আসলে এখনো কিছু ফাইনাল হয়নি। আমাকে দল থেকে কিংবা নেত্রীর পক্ষ থেকে কেউই কিছু বলেনি। তবে প্রধানমন্ত্রী চাইলে নির্বাচন করব।’

চলচ্চিত্রে অবদানের জন্য বাংলাদেশ সরকার ফেরদৌসকে চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারের শ্রেষ্ঠ চলচ্চিত্র অভিনেতার পুরস্কারে ভূষিত করেছে।

‘প্রধানমন্ত্রী যদি অনুভব করেন আমাকে দিয়ে হবে, তাহলে আমি নির্বাচন করব। বিষয়টা হলো যেহেতু আমি কাদের ভাইয়ের একটি গল্প নিয়ে ছবি বানাচ্ছি, আবার নেত্রীর সঙ্গে সফরসঙ্গী হয়ে গিয়েছি এ নিয়ে মানুষের মধ্যে এক প্রকার আগ্রহ জন্মেছে। এখন এসব কারণে আস্তে আস্তে আমারও এ বিষয়ে আগ্রহ বাড়ছে। এখন সময়ই সব বলে দিবে,’ বলেন ফেরদৗস।

নায়ক হিসেবে ফেরদৌসের যাত্রা শুরু হয় অঞ্জন চৌধুরী পরিচালিত ‘পৃথিবী আমারে চায় না’ ছবির মাধ্যমে। ‘হঠাৎ বৃষ্টি’ ছবির মাধ্যমে সবার পরিচিত হয়ে উঠেন নায়ক ফেরদৌস। আর তিনি অভিনয়ে দেশের গণ্ডি পেরিয়ে কলকাতার ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন। বলিউডে ‘মিট্টি’ নামে একটি চলচ্চিত্রেও অভিনয় করেছিলেন তিনি

আরও পড়ুন

হ্যাপির প্রথম ছবি শেষ পর্যন্ত নিষিদ্ধ হলো

Syed Hasibul

হোটেলে ভারতীয় অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত লাশ, হত্যা নাকি আত্মহত্যা?

Adnan Opu

হেয়ার ট্রান্সপ্ল্যান্ট করে টাক ঢেকে সিনেমায় ফিরেছেন বলিউডের যেসব অভিনেতা

Syed Hasibul