Notunshokal.com
বিনোদন

সংসদ নির্বাচন করবেন চিত্রনায়ক শাকিল খান

বিনোদন ডেস্ক: সংসদ নির্বাচন করবেন তিনি। পুরোদমে রাজনীতির মাঠে নেমে ভোট চাইছেন চিত্রনায়ক শাকিল খান। একাদশতম জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক শাকিল খান। এরই মধ্যে জনসংযোগ কার্যক্রম শুরু করেছেন তিনি। ভোটও চাইছেন নৌকা প্রতীকে।

দল থেকে মনোনয়ন এখনো নিশ্চিত হয়নি বাগেরহাট-৩ (মোংলা-রামপাল) আসনে। তবে তার আগেই আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ভোট চাওয়ার ঘটনায় বেশ আলোচনার জন্ম দিয়েছেন তিনি।

সরেজমিনে দেখা গেল, বাগেরহাটের রামপাল উপজেলায় শাকিল খানের গ্রামের বাড়ি। সে সূত্রে সুযোগ পেলেই তিনি রামপাল ছুটে যান। নিজের জন্য নৌকা প্রতীকে ভোটও প্রার্থনা করেন।

চিত্রনায়ক শাকিল খান রামপালে তার গ্রামের বাড়ি গৌরম্ভা বাজার থেকে রোববার বড় ধরনের মোটর শোভাযাত্রা করেন। মোটরসাইকেল যোগে রামপাল উপজেলার চাকশ্রী, পবনতলা, ফয়লাহাট ও বাঘাসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেন তিনি। ভোটারদের কাছে লিফলেট বিতরণ ও কুশল বিনিময় করে নৌকায় ভোট চান। এ সময় স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের কয়েকশ নেতাকর্মী তার সাথে ছিলেন।

শাকিল খান বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে এলাকায় কাজ করতে বলেছেন। আমি নিজের কাজ করে যাচ্ছি। মনোনয়ন আমি পাব ইনশাল্লাহ। এলাকাবাসী আমাকেই চায় তাদের প্রতিনিধি হিসেবে। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাচ্ছি আমি।’

তিনি আরও বলেন, ‘এলাকায় মানুষের দঃখ-দুর্দশা দূর করার চেষ্টা করবো আমি। একটি আধুনিক ও তারুণ্য নির্ভর এলাকা তৈরির স্বপ্ন দেখছি আমি। সবাই আমার সঙ্গে আছেন এটাই আমার বড় শক্তি।’

আরও পড়ুন

হ্যাপির প্রথম ছবি শেষ পর্যন্ত নিষিদ্ধ হলো

Syed Hasibul

হোটেলে ভারতীয় অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত লাশ, হত্যা নাকি আত্মহত্যা?

Adnan Opu

হেয়ার ট্রান্সপ্ল্যান্ট করে টাক ঢেকে সিনেমায় ফিরেছেন বলিউডের যেসব অভিনেতা

Syed Hasibul