খেলাধুলা

আইপিএল শুরুর আগেই কাটার মুস্তাফিজকে নিয়ে যা বার্তা দিল মুম্বাই ইন্ডিয়ান্স

সালটা ২০১৫ অস্ট্রেলিয়া থেকে বিশ্বকাপ শেষ করে দেশের মাটিতে পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ৩-০ তে জয় লাভ করে বাংলাদেশ দল।প্রথমবারের মতো পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ জয়ের আনন্দে টি ২০ সিরিজে ও দারুণ খেলে বাংলাদেশ। পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজে মোস্তাফিজুর রহমানকে অভিষেক না করিয়ে টি-টোয়েন্টি সিরিজের ডাক পান তিনি।

ওই থেকেই শুরু মুস্তাফিজুর রহমানের গল্প। একের পর এক সাফল্য ধরা দিতে থাকে মুস্তাফিজুর রহমানের হাতে। তবে ২০১৬ আইপিএল শেষে ইনজুরিতে পড়েন মোস্তাফিজুর রহমান।ইংল্যান্ডের অস্ত্রোপচার শেষে ৪ মাস মাঠের বাইরে থাকেন মুস্তাফিজ। ২০১৭ তে নিউজিল্যান্ড সিরিজে খেলেও নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি মুস্তাফিজুর রহমান।

অির চ্যাম্পিয়ন্স ট্রফি তে নিজেকে হারিয়ে ফেলেছিলেন মোস্তাফিজুর রহমান। কিন্তু হঠাৎ করেই পুরনো রূপে জ্বলে উঠেছেন মুস্তাফিজ। ওয়েস্ট ইন্ডিজ সিরিজ শেষ করেছিলেন চমৎকার ভাবে।

সেই ধারাবাহিকতা বজায় রেখেছেন আসন্ন এশিয়া কাপে। এশিয়া কাপে পাঁচ ম্যাচে তুলে নিয়েছেন ১০ টি উইকেট। এশিয়া কাপে সর্বোচ্চ উইকেট সংগ্রাহক এর প্রশংসায় ভাসিয়েছেন তার আইপিএলের দল মুম্বাই ইন্ডিয়ান্স। মুস্তাফিজুর রহমান ফর্মে ফেরায় স্বস্তি ফিরেছে মুম্বাই ইন্ডিয়ান্সের।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul