বিনোদন

চঞ্চল চৌধুরীর বাবা চেয়ারম্যান থাকা অবস্থায় মারা যান

বিনোদন ডেস্ক: চঞ্চল চৌধুরীর বাবা চেয়ারম্যান থাকা অবস্থায় মারা যান। পরে এলাকার মানুষজন ও শুভাকাঙ্ক্ষীরা মিলে তাকে চেয়ারম্যান নির্বাচিত করে। কখনো ভুল সিদ্ধান্ত আবার কখনো ব্যতিক্রমী কিছু কাজের জন্য এলাকার লোকের মুখে মুখে তার নাম ছড়িয়ে পড়ে। সাগর জাহানের ‘সোনার খাঁচা’ শিরোনামের একটি ধারাবাহিকে এমনই চেয়ারম্যান চরিত্রে দেখা যাবে এই অভিনেতাকে।

গেল ২৯শে সেপ্টেম্বর থেকে এই ধারাবাহিকটির শুটিং শুরু হয়েছে বলে জানান নির্মাতা। চঞ্চল চৌধুরী বলেন, এই ধারাবাহিকে আমার চরিত্রের মধ্য দিয়ে বেশ কিছু সামাজিক গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরছেন নির্মাতা। ধারাবাহিকটি প্রচারে আসলে দর্শকের ভালো লাগবে। এছাড়া সাগর জাহানের নাটক মানেই ভিন্ন কিছু।

এদিকে এই অভিনেতার অভিনীত নতুন বিজ্ঞাপন ১লা অক্টোবর থেকে প্রচারে এসেছে । মুঠোফোন প্রতিষ্ঠান রবির ৮টি বিজ্ঞাপনে তাকে দেখা যাবে। চারটির প্রচার শুরু হয়েছে। খুব শিগগির বাকি চারটির শুটিং শেষ করবেন তিনি। এগুলো নির্মাণ করছেন তানভির।

ছোট পর্দার কাজের বাইরে এই অভিনেতা এখন ব্যস্ত রয়েছেন তার মুক্তি প্রতীক্ষিত ‘দেবী’ চলচ্চিত্রের প্রচার-প্রচারণা নিয়ে। নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের মিসির আলি চরিত্রকে নিয়ে লেখা প্রথম উপন্যাস ‘দেবী’ অবলম্বনে এ ছবিটি নির্মাণ করা হয়েছে। জয়া আহসানের প্রযোজনায় এটি পরিচালনা করেছেন অনম বিশ্বাস। এটিতে চঞ্চল থাকছেন মিসির আলির চরিত্রে