Notunshokal.com
খেলাধুলা

দিবালার হ্যাটট্রিক: গ্যালারিতে বসে দেখলেন রোনালদো

মঙ্গলবার (২ অক্টোবর) রাতে ঘরের মাঠ আলিয়াঞ্জ স্টেডিয়ামে ‘এইচ’ গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে সুইজারল্যান্ডের ক্লাব ইয়ং বয়েজকে ৩-০ গোলে হারাল জুভেন্তাস। দলের পক্ষে তিনটি গোলই করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড দিবালা। আগের ম্যাচে দশ জনের দল নিয়ে ভ্যালেন্সিয়াকে হারানোয় ইতালিয়ান সেরি ‘আ’র বর্তমান চ্যাম্পিয়ন জুভদের অর্জন ২ ম্যাচে পূর্ণ ৬ পয়েন্ট।

রোনালদোবিহীন জুভেন্টাস ম্যাচ ঘড়ির পঞ্চম মিনিটেই এগিয়ে যায়। লিওনার্দো বনুচ্চির বাড়ানো লম্বা পাস ভলিতে সুইস ক্লাবটির জালে জড়িয়ে দিয়ে প্রথমবার স্কোরশিটে নাম তোলেন দিবালা। দ্বিতীয় গোলের জন্য আরও মরিয়া হয়ে ওঠে স্বাগতিকরা। তবে ভাগ্য সহায় না হওয়ায় পোস্টে বল রাখতে পারছিল না তারা। ইয়াং বয়েজের গোলরক্ষকের ‍কৃতিত্বকেও খাটো করে দেখার সুযোগ নেই।

নিষেধাজ্ঞায় গ্যালারিতে থাকতে হয়েছে রোনালদোকে
তবে ৩৩ মিনিটে গিয়ে আর পারেনি সফরকারীরা। দিবালা আরেকবার জ্বলে উঠলে দ্বিতীয় গোল হজম করে তারা। বক্সের বাইরে থেকে নেওয়া মাতুইদির জোরালো শট ঠিকমতো আটকাতে পারেননি সুইস ক্লাবটির গোলরক্ষক। ছুটে আসা বলে ফাঁকায় পাওয়া সুযোগটা মোটেও হাতছাড়া করেননি দিবালা।

২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় জুভেন্টাস। তবে দ্বিতীয়ার্ধে আক্রমণে গতি কমেনি তাদের। গোলের জন্য চেষ্টা চালাতে থাকে। ৬৯ মিনিটে গোলও পেয়ে যায় তারা। আর এবারও গোলদাতা সেই দিবালা। হুয়ান কাদরাদোর পাস থেকে বল জালে জড়িয়ে হ্যাটট্রিক পূরণ করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

আরও পড়ুন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul

হোটেলে সমর্থকের সঙ্গে আসলে কী হয়েছিল সাকিবের?

Syed Hasibul