খেলাধুলা

১ম টি-২০ ম্যাচে আজ যখন পাকিস্তানের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ

পাকিস্তান নারী ক্রিকেট দলের বিপক্ষে বাংলাদেশ দলের ৪ ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টুয়েন্টি ম্যাচ মাঠে গড়াচ্ছে আজ রোজ বুধবার।

কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় বেলা ২ টায়।এদিকে, দুই দলের মধ্যকার সিরিজের প্রথম ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে। সোমবারের বৃষ্টির কারণে মাঠে অনেক পানি জমে যায়। এই পানি না কমানো গেলে আম্পায়াররা ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করে।

সিরিজের দ্বিতীয় ম্যাচটি নিয়েও শঙ্কা তৈরি হয়েছে। কক্সবাজারে আজ রাতেও বৃষ্টির সম্ভাবনা রয়েছে। সিরিজের প্রথম ম্যাচ না হওয়াকে বড় ক্ষতি হিসেবেই দেখছেন বাংলাদেশ দলের অধিনায়ক সালমা খাতুন।

টাইগ্রেস অধিনায়ক বলেছেন, ‘কাল ম্যাচ হবে কিনা সেটি এখনও নিশ্চিত না। ম্যাচটা যাতে হয় সেটাই চাইব। ম্যাচ না হওয়াটা আমাদের জন্য ক্ষতির। বিশ্বকাপের আগে আন্তর্জাতিক ম্যাচ খেলার এটিই শেষ সুযোগ। খেলতে না পারলে খুব ক্ষতি। খেলতে পারলে খুব ভালো করবো আমরা। এখন আবহাওয়ার দিকে তাকিয়ে থাকতে হচ্ছে।’

আসন্ন নারী টি-টুয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখেই পাকিস্তানের বিপক্ষে নিজেদের ঝালিয়ে নিতে এই সিরিজ খেলছে বাংলাদেশের মেয়েরা। এই কারণে পাকিস্তানের বিপক্ষে সিরিজে মাত্র ১ টি ওয়ানডে ম্যাচ রাখা হয়েছে।

বাংলাদেশ স্কোয়াডঃ রুমানা আহমেদ (ওয়ানডে অধিনায়ক), সালমা খাতুন (টি-টোয়েন্টি অধিনায়ক), নিগার সুলতানা, ফারজানা হক, খাদিজাতুল কুবরা, ফাহিমা খাতুন, আয়েশা রহমান, শামিমা সুলতানা, জাহানারা আলম, নাহিদা আকতার, পান্না ঘোষ, রিতু মনি, সানজিদা ইসলাম, শারমিন সুলতানা, সুরায়া আজমিন, শারমিন আক্তার সুতপা, লতা মন্ডল এবং মুর্শিদা খাতুন।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul