Notunshokal.com
আন্তর্জাতিক

একটি খনির জলাশয় থেকে এক কিশোরকে উদ্ধার করতে গিয়ে মারা গেছেন ছয় ডুবুরি

আন্তর্জাতিক ডেস্ক : পরিত্যক্ত একটি খনির জলাশয় থেকে এক কিশোরকে উদ্ধার করতে গিয়ে মারা গেছেন ছয় ডুবুরি। মালয়েশিয়ার সেলানগর রাজ্যের সেপাং জেলায় এ ঘটনা ঘটেছে। জানা যায়, তীব্র স্রোতের কারণে সবাই পানির মধ্যে ঘুরপাক খাচ্ছিলেন এবং এতে তাদের সব যন্ত্রপাতি খুলে যায়। যার ফলে তারা আর ফিরে আসতে পারেননি।

ওই ছয় ডুবুরি ডুবে যাওয়ার পর তাদের উদ্ধার করতে প্রায় ৩০ মিনিটের মতো সময় লাগে। এরপর যখন তাদের উদ্ধার করা হয় তখন তারা ছয় জনই ছিলেন মৃত।

স্থানীয় গণমাধ্যমগুলো বলছে, একটি পরিত্যক্ত খনির জলাশয় থেকে এক কিশোরকে উদ্ধার করতে গিয়ে মারা গেছেন ছয় ডুবুরি। বন্ধুদের সঙ্গে মাছ ধরতে গিয়ে ১৭ বছর বয়সী ওই কিশোর ওই জলাশয়ে পড়ে যায়। ডুবুরিরা জলাশয়ে নামার পর হঠাৎ ঘূর্ণিপাকে আটকা পড়ে যায় তারা। তীব্র স্রোতে তাদের দেহের সঙ্গে লাগানো যন্ত্রপাতি খুলে যায়।

বিভিন্ন খবরে বলা হয়েছে, সেলানগর রাজ্যের সেপাং জেলার ওই খনির জলাশয়টিতে বুধবার (৩ অক্টোবর) ওই কিশোর ও তার বন্ধুরা মাছ ধরতে গিয়েছিল। মাছ ধরা শুরু করার মুহূর্তে ওই কিশোর পানিতে পড়ে যায়।

মালয়েশিয়ার দমকল বাহিনীর মহাপরিচালক মোহাম্মদ হামদান ওয়াহিদ বলেন, ওই জলাশয়ে একটি ঘূর্ণন স্রোতের উৎপত্তি হয়, তীরে থাকা একটি দল জানিয়েছে- তারা ওই ছয় ডুবুরিকে এর থেকে বের হয়ে আসার চেষ্টা করতে দেখেছেন।

আরও পড়ুন

হোটেলে ভারতীয় অভিনেত্রীর ঝুলন্ত লাশ, হত্যা নাকি আত্মহত্যা?

Adnan Opu

হাসপাতালে লিঙ্গ পরিবর্তন করতে গিয়ে বন্ধুত্ব-প্রেম, অতঃপর…

Adnan Opu

হাসপাতাল থেকে মৃত সদ্যোজাতকে নিয়ে বাড়ি ফিরে মা পেলেন একটা ফোন, এরপরই খুশির হাওয়া পরিবারে

Adnan Opu