Notunshokal.com
জাতীয়

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনাকে বারবার চাইনা, আরেকবার চাই

ঢাকা: গণসংযোগ কর্মসূচিতে নেতাকর্মীদের স্লোগান ছিলো ‘শেখ হাসিনার সরকার বারবার দরকার’ এর প্রতি উত্তরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনাকে বারবার চাইনা, আরেকবার চাই। আরেকবার দরকার। আরেকবার আসলে পরেরবার দেখা যাবে

শুক্রবার (৫ অক্টোবর) রাজধানীর গাবতলীতে আওয়ামী লীগের সপ্তাহব্যাপী গণসংযোগ ও প্রচারপত্র কর্মসূচির প্রধান অতিথির বক্তব্যে সেতুমন্ত্রী এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ যদি আওয়ামী লীগের শত্রু হয় তবে আমাদের বাইরের শত্রুর দরকার হয় না। প্রার্থী হওয়া গণতান্ত্রিক অধিকার, তবে দলে দ্বন্দ্ব করবেন না, মশারির ভেতরে মশারি টাঙাবেন না। আপনার প্রতিপক্ষ বিএনপি ও তার দোসরেরা। বিরোধিতা করলে বিএনপির সাথে করবেন।

মনোনয়ন প্রত্যাশী সবাই হতে পারে। কিন্তু পাবে একজন তাই, আপনারা নৌকার প্রতিদ্বন্দ্বী এবার বিদ্রোহ করলে খবর আছে, সঙ্গে সঙ্গে বহিস্কার বলে হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

মানুষের ভাল না করতে পারলে এতো উন্নয়নের কোনো মূল্যে নেই। তাই উন্নয়নের সাথে সাথে ভালো আচরণ করার আহ্বান জানান তিনি।

বিএনপি জামাত নিরাপদ সড়ক আন্দোলনের নামে নিরাপদে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করেছিলো উল্লেখ করে তিনি বলেন, বিএনপি কোনো ইস্যু পেলে তার মধ্যে ষড়যন্ত্রের নীল আকাশ করে। নির্বাচনকে বানচাল করতে চাইলে জনগণকে নিয়ে সমুচিত জবাব দেয়া হবে ‌।

বিএনপি জাতিসংঘকে নিয়ে মিথ্যাচার এবং প্রতারণা করছে এ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, জাতিসংঘ মহাসচিব বলেছেন, শুধু বাংলাদেশ নয় শেখ হাসিনাকে বিশ্বের অন্যান্য দেশের জন্য রোল মডেল। মিথ্যাচার বিএনপি’র রাজনীতি। কেন জাতিসংঘ মহাসচিবের নামে মিথ্যাচার করলেন? মেঘও আছে, সূর্যও আছে। জোয়ার ভাটাও আছে। আলোর ভেতরে অন্ধকার পথ খুঁজছে বিএনপি। এবার বিএনপি জামাত ক্ষমতায় আসলে ২০০১ সালের চেয়েও খারাপ অবস্থা হবে। বিএনপি ক্ষমতায় আসলে একদিন তারা বাংলাদেশে রক্তের বন্যা বইয়ে দেবে। লাশের পাহাড়ে পরিণত করবে।

এখন আর ঈদ নাই যে তারা বলবে ঈদের পর আন্দোলন করবো। ধানের শীষ সাপের বিষ, বাংলার মানুষ আর এ বিষ পান করবে না। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি কোন জোটকে নির্বাচনে আমাদের সাথে ঐক্য করতে বলিনি। আমরা ঐক্য চেয়েছি স্বাধীনতার শত্রুদের বিরুদ্ধে।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাছিম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মিনাল কান্তি দাস, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন প্রমূখ।

আরও পড়ুন

হেলিকপ্টার বিধ্বস্ত, অল্পের জন্য প্রাণে বাঁচলেন ফরিদুর রেজা সাগর-ব্রাউনিয়া

Sheikh Anik

হঠাৎ কেঁপে উঠলো রাজধানীসহ গোটা দেশ

Syed Hasibul

স্বাগত জানানো হলো সর্বাধুনিক প্রযুক্তিসম্বলিত নতুন উড়োজাহাজ ‘আকাশবীণা’কে

Syed Hasibul