Notunshokal.com
খেলাধুলা

এইমাত্র পাওয়াঃ মাশরাফির অনুরোধে জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশ দলে আনা হল বিশেষ পরিবর্তন

চলতি মাসেই বাংলাদেশ সফরে আসবে জিম্বাবুয়ে ক্রিকেট দল। অক্টোবর-নভেম্বরে সফরকারীদের বিপক্ষে তিনটি ওয়ানডে ও দুইটি টেস্ট ম্যাচ খেলবে বাংলাদেশ। আর সেই আসরকে সামনে রেখে আগামী ১৫ই অক্টোবর থেকে ফিটনেস ও অনুশীলন করবে মুশফিক-মাশরাফিরা।

ইনজুরির কারণে আসন্ন জিম্বাবুয়ে সিরিজে খেলবেন না দলের দুই সেরা তারকা তামিম ইকবাল ও সাকিব আল হাসান। এছাড়াও ইনজুরির শঙ্কায় রয়েছেন মাশরাফি বিন মর্তুজা, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদের মতো সিনিয়র খেলোয়াড়রা। যার ফলে তরুণদের সামনে সুযোগ রয়েছে নিজেদের প্রমাণ করার।

আসন্ন সিরিজকে সামনে রেখে এরই মধ্যে স্কোয়াড ঘোষণা করেছে জিম্বাবুয়ে। তবে এখনো স্কোয়াড ঘোষণা করেনি বাংলাদেশ দল। তবে জিম্বাবুয়ের বিপক্ষে টাইগারদের একটি সম্ভাব্য স্কোয়াড তৈরি করা হয়েছে।

একনজরে দেখেনিন জিম্বাবুয়ের বিপক্ষে টাইগারদের সম্ভাব্য স্কোয়াড- মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), ইমরুল কায়েস, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, আরিফুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মুমিনুল হক, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, মিথুন আলী, সৌম্য সরকার, মোহাম্মদ আশরাফুল, মেহেদী মিরাজ।

আবারো অনেক দিন পরে সুযোগ দেওয়া হল মোহাম্মদ আশরাফুলকে । ধারনা করা হচ্ছে, ঘরোয়া লিগে দুর্দান্ত পারফর্মেন্স আর মাশরাফির অনুরোধে তাকে সুযোগ দেওয়া হয়েছে ।উল্লেখ্য, আগামী ২১ অক্টোবর থেকে শুরু হবে জিম্বাবুয়ে সিরিজ

আরও পড়ুন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul

হোটেলে সমর্থকের সঙ্গে আসলে কী হয়েছিল সাকিবের?

Syed Hasibul