বিনোদন

দাম্পত্য কিন্তু টি-টোয়েন্টি না, টেস্ট ম্যাচঃ মোশাররফ করিম

বর্তমানে জনপ্রিয় তারকা দম্পতি মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁইয়ের ১৪তম বিবাহবার্ষিকী আজ রোববার। দিনটি সাদামাটাভাবেই উদযাপন করছেন এই তারকা দম্পতি।

এদিকে মোশাররফ করিম বলেন দাম্পত্যকে টি-টোয়েন্টি ভাবলে ভুল করবেন, এটা হলো টেস্ট ম্যাচ। বুঝেশুনে খেলতে হয়। তাহলেই মাঠে টিকে থাকতে পারবেন।

অভিনেত্রী রোবেনা রেজা জুঁই বলেন, দিনটিকে ঘিরে তেমন কোনও আয়োজন নেই। গতকাল শনিবার দিনগত রাত ১২টায় আমাদের পরিবারের সদস্যরা ঘরোয়াভাবে কেক কেটে আনন্দ করেছে।

তাছাড়া গত বছর বিবাহবার্ষিকীতে কুমিল্লায় ঘুরতে গিয়েছিলেন মোশাররফ-জুঁই দম্পতি। এবারের বিশেষ এই দিনটিতে সেভাবে কোথাও ঘুরতে যাওয়া হচ্ছে না বলে জানান জুঁই।

তিনি বলেন, অনেকেই আমাদের শুভেচ্ছা জানাচ্ছেন। সারাদিন বাসাতেই থাকার পরিকল্পনা। সন্ধ্যার পর হয়তো পরিবারের সদস্যরা একসঙ্গে বাসার পাশেই একটা রেস্টুরেন্টে গিয়ে খাওয়া-দাওয়া করবো। এছাড়া কোনও বিশেষ আয়োজন নেই।

এক পর্যায়ে প্রস্ন করা হয় বিবাহিত জীবনের ১৪ বছর পর কেমন চলছে সংসার? এমন প্রশ্নে জুঁই বলেন, আমরা ভীষণ ভালো আছি। চারদিকে এত অস্থিরতা, কিন্তু আমরা সংসার জীবনে আনন্দ নিয়েই দিন পার করছি। সবার দোয়ায় আমরা সংসার জীবনে খুবই ভালো আছি।

তাছাড়া জানা যায় জুঁইয়ের সঙ্গে মোশাররফ করিমের প্রথম পরিচয় ২০০০ সালে। তারপর চার বছর প্রেমের সম্পর্কের পর ২০০৪ সালের ৭ অক্টোবর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। রায়ান নামের তাদের একটি সন্তান রয়েছে।

আরও পড়ুন

হ্যাপির প্রথম ছবি শেষ পর্যন্ত নিষিদ্ধ হলো

Syed Hasibul

হোটেলে ভারতীয় অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত লাশ, হত্যা নাকি আত্মহত্যা?

Adnan Opu

হেয়ার ট্রান্সপ্ল্যান্ট করে টাক ঢেকে সিনেমায় ফিরেছেন বলিউডের যেসব অভিনেতা

Syed Hasibul