Notunshokal.com
খেলাধুলা

পূর্ণিমার রেট শুনে হতবাক পরিচালক

বর্তমানে পূর্ণিমা সিনেমা থেকে দূরে থাকলেও এখন নাটক আর উপস্থাপনা নিয়েই ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি একটি মিউজিক্যাল সিনেমাতে অতিথি চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন এ নায়িকা। তবে এ ছবির জন্য তিনি যে পারিশ্রমিক হাঁকিয়েছেন, তা শুনে রীতিমতো হতবাক হলেন পরিচালক।

জানা যায়, পূর্ণিমাকে নিয়ে বেশ বেকায়দায় পড়েছেন প্রযোজকরা। গত সপ্তাহে একটি মিউজিক ভিডিওর মডেল হওয়ার প্রস্তাব পেয়েছিলেন পূর্ণিমা। সেখানে কাজ করার জন্য নাকি ১৫ লাখ টাকা পারিশ্রমিক চেয়ে বসলেন এ অভিনেত্রী। এরপর প্রযোজক পূর্ণিমার বদলে কলকাতা থেকে নায়িকা নিতে যাচ্ছেন।

এরই মধ্যে তিনি নাকি সেখানকার নায়িকা পায়েল মুখার্জীর সঙ্গে কথাবার্তাও ঠিক করে ফেলেছেন। মূলত বাংলার ঢোল প্রযোজনা প্রতিষ্ঠান গায়ক আসিফ আকবরের ৯টি নতুন গান নিয়ে নির্মাণ করতে যাচ্ছে মিউজিক্যাল সিনেমা গহীনের গান। তাদের সত্ত্বাধিকারীর একজন এনাম। প্রযোজক হিসেবে বেশ পরিচিতি রয়েছে তার।

বিশেষ করে অডিও পাড়ায় অনেকেই তাকে নামে চেনেন। তিনিই পূর্ণিমার এমন রেটের কথা শুনে অবাক হলেন। এদিকে প্রযোজক এনাম বলেন, আসিফ আকবরের সঙ্গে পূর্ণিমাকে বেশ মানাতো বলে তাকে কাজটির অফার দিয়েছিলাম। তবে খুব বেশি হলে তিন থেকে চার দিনের কাজ ছিল তার।

কিন্তু সম্মানীর বিষয় আসতেই তিনি ১৫ লাখ চেয়েছেন। বর্তমান সময়ে একটি সিনেমার জন্যও কোন নায়িকা এমন সম্মানী নেয় বলে আমার জানা নেই। আমি শুধু হতবাকই নই বরং বাকরুদ্ধও।

সিনেমাটি পরিচালনা করছেন সাদত হোসাইন। এতে আসিফ আকবরকে ভিন্ন ভিন্ন উপস্থাপনায় দর্শকের সামনে আনা হবে। তার বৃদ্ধ বয়সের চরিত্রে সৈয়দ হাসান ইমাম রূপদান করবেন।

আরও পড়ুন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul

হোটেলে সমর্থকের সঙ্গে আসলে কী হয়েছিল সাকিবের?

Syed Hasibul