বিনোদন

‘প্রাক্তন’ প্রেমিকা আলিয়াকে নিয়ে বোমা ফাটালেন সিদ্ধার্থ

করণ জোহরের ছবি ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবির মাধ্যমে দুজনেই একসঙ্গে বলিউডে পা রেখেছিলেন। পরবর্তীকালে দুজনের মধ্যে সম্পর্কের ঘনিষ্ঠতা বেড়ে উঠেছে। কিন্তু পরবর্তীকালে আলিয়া-রণবীর কাপুরের প্রেম নিয়ে জল্পনা তৈরি হওয়ায়, সিদ্ধার্থ বেশ বিরক্ত হন বলে শোনা যায়। এবার সেই ‘প্রাক্তন’ আলিয়াকে নিয়ে বোমা ফাটালেন সিদ্ধার্থ মালহোত্রা।

একটা সময় খবরের শিরোনামে আসে আলিয়া – সিদ্ধার্থের প্রেম। তবে, ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি তৈরির সঙ্গে সঙ্গেই আলির সঙ্গে রণবীরের প্রেমের কথা শোনা যায়। কিছুদিন আগই রণবীরের জন্মদিনে দেখা যায় আলিয়াকে। সঙ্গে ছিলেন নীতু কাপুর ও আলিয়ার মা নিধি।

আলিয়া রণবীর সম্পর্ক ঘিরে গুঞ্জন চরমে ওঠে। এদিকে, প্রাক্তন বান্ধবীকে নিয়ে মুখ খুলে সিদ্ধার্থ জানান, এখনও আলিয়াকে তিনি নিজের বন্ধু বলে মনে করেন। সিদ্ধার্থ বলেন, ‘আমরা আমাদের সফর একসঙ্গে শুরু করেছি। আমরা একসঙ্গে দুটি ছবিতে অভিনয় করেছি। বরুণ, আলিয়া, আর আমি এখনও খুব ভালো বন্ধু। আর সেই ভালো সম্পর্কটা সবসময়েই থাকবে।’

উল্লেখ্য, কিছুদিন আগেই শোনা যায়, এক বিশেষ পার্টিতে আলিয়াকে এড়িয়ে যান সিদ্ধার্থ। তারপর থেকেই দুজনের বন্ধুত্বের সম্পর্কে ঘিরেও প্রশ্ন ওঠে। তারপরই সিদ্ধার্থের এই বক্তব্য উঠে আসে।