Notunshokal.com
খেলাধুলা

কোপা আমেরিকা জিততে চান কৌতিনহো

আন্তর্জাতিক প্রীতি ম্যাচে আগামীকাল সৌদি আরবের বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। এরপর তারা মাঠে নামবে আর্জেন্টিনার বিপক্ষে। আর এই সব ম্যাচেই ব্রাজিল কোচ পরীক্ষা নিরিক্ষা চালাচ্ছেন খেলোয়ারদের উপর।

আগামী বছর ব্রাজিলে অনুষ্ঠিত হবে কোপা আমেরিকা ২০১৯। আর এই টুর্নামেন্টের শিরোপা জিতার জন্য মরিয়া ব্রাজিল কোচ দলের সেরা স্কোয়াড বাছাই করার জন্যই চালাচ্ছেন এই পরীক্ষা। আর দলের মাঝমাঠের সেরা তারকা কৌতিনহোর চাওয়া ঐ শিরোপাটিই।

সৌদি আরবের বিপক্ষে মাঠে নামার আগে কৌতিনহো বলেন, “বিশ্বকাপ আপনার কাছ থেকে অনেক কিছু নেয়, বিশেষ করে মানসিকভাবে এবং চাপের দিক দিয়ে। সুতরাং আমি নিশ্চিত যে আমরা এখন আরো অভিজ্ঞ এবং সামনে এগিয়ে যাব।”

“কোপা আমেরিকা খুবই গুরুত্বপূর্ন এবং ব্রাজিল এটা জিততেই চায়।”

সৌদি আরব সম্পর্কে কৌতিনহো বলেন, “কিরকম কাজ করব তার কিছু সুপারিশ আমরা পেয়েছি। আমরা জানি সৌদি আরব ভিন্ন ধর্মীয় এবং তাদের আলাদা নিয়ম। আমরা এটাকে সম্মান করি। আমাদের কোন প্রবলেম হবে না। আমরা এখানে শুধুই ফুটবল খেলতে এসেছি।”

নিজের খেলার পজিশন নিয়ে কৌতিনহো বলেন, “রাইট মিডে আমার খেলতে কোন প্রবলেম নাই। আমি অনুশীলনে সব পজিশনেই খেলেছি যেখানে কোচ চায়।”

আর্থারকে নিয়ে কৌতিনহো বলেন, “সে অসাধারন খেলোয়ার। সে বার্সার মাঝমাঠের ইঞ্জিন। সে বল কখনোই হারায় না। ভুল পাসও দেয় না সে। সে একজন পারফেক্ট মিডফিল্ডার।”

আরও পড়ুন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul

হোটেলে সমর্থকের সঙ্গে আসলে কী হয়েছিল সাকিবের?

Syed Hasibul