Notunshokal.com
খেলাধুলা

জাতীয় দল থেকে যে জন্য ধোনিকে বাদ দিতে চাচ্ছেন নির্বাচকরা

বর্তমানে খুব একটা ভালো যাচ্ছেনা ভারতের সাবেক অধিনায়ক ধোনির। আর এই বাজে সময়ের কারনে এবার ওয়েষ্টইন্ডিজের বিপক্ষে দল থেকেই বাদ পড়তে পাড়েন এই তারকা। ক্যারিবিয়দের বিপক্ষে ওয়ানডে দলে নির্বাচকদের পছন্দ রিশাব পান্ট। তাই তাকে জায়গা দিতে গিয়ে ধোনিকে বাদ দিতে চাচ্ছেন নির্বাচকরা।

এ বিষয়ে ভারতীয় বোর্ডের এক কর্মকর্তা জানান, আমরা সবাই জানি যে, ধোনি ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত খেলবে। কিন্তু এর মধ্যে পান্টকে গ্রুমিং করাটা দোষের কিছু নয়। কারণ ৬ ও ৭ নম্বরে ব্যাট করতে নেমে ম্যাচ শেষ করার ক্ষমতা রয়েছে পান্টের মধ্যে। তাছারা সর্বশেষ এশিয়া কাপেও হাসেনি ধোনির ব্যাট।

তাছারা ব্যর্থ ছিলেন ইংল্যান্ড সফরেও। তাই এখনই ধোনির ব্যাকআপ হিসেবে রিশাবকে তৈরি করার পরিকল্পনা ভারতের। এদিকে ধোনি যদি দলে জায়গা না পান তাহলে খেলবেন কোথায়? সেই সিদ্ধান্তও চূড়ান্ত। জানা যাচ্ছে ঘরোয়া ক্রিকেটে রাজ্য দল ঝাড়খণ্ডের হয়ে বিজয় হাজারে ট্রফিতে খেলবেন তিনি। নক আউট পর্যায় থেকেই দেখা যাবে তারকা ক্রিকেটারকে।

এদিকে এশিয়া কাপ থেকে ফিরেই তিনি ঝাড়খণ্ড দলের সঙ্গে অনুশীলন করছেন মাহি। তবে গ্রুপ পর্বে খেলেননি তিনি। সম্প্রতি ব্যাট হাতে প্রত্যাশিত ঝলক দেখাতে পারেননি মহাতারকা। উইকেটের পিছনে ক্ষিপ্রতা এখনও অটুট থাকলেও ধোনির ব্যাটিং নিয়ে বেশ সমালোচিত।

এর জন্য আপাতত ঘরোয়া ক্রিকেটে খেলেই নিজের ব্যাটিংয়ে ধার দিতে চাইছেন তিনি। এবং ভাল খেলেই আবার দলের সাথে যোগ দিতে হবে তাকে।কারন বর্তমানে ভারতের টিমের বাহিরে এখনও অনেক ভাল খেলোয়াড় রয়েছে।

আরও পড়ুন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul

হোটেলে সমর্থকের সঙ্গে আসলে কী হয়েছিল সাকিবের?

Syed Hasibul