Notunshokal.com
বিনোদন

গভীর রাতে এক সঙ্গে আমির-দীপিকা!

গভীর রাতে আচমকাই আমির খানের বাড়ি থেকে বেরিয়ে এলেন দীপিকা পাড়ুকোন। রণবীর তো দীপিকার সঙ্গে ছিলেন না। তাই বিয়ের নিমন্ত্রণ করতে গিয়েছিলেন, এমনটাও নয়। আমিরের বাড়ি থেকে মঙ্গলবার গভীর রাতে বেরলেন দীপিকা। পাপারাজ্জিদের ক্যামেরায় ধরাও পড়েছে সেটা।

কিং খানের সঙ্গে সবার প্রথমেই জুটি বেঁধেছেন দীপিকা। শাহরুখের সঙ্গে দীপিকার ডেবিউ ফিল্ম ‘ওম শান্তি ওম’ রীতিমত সুপারহিট। তাই এবার আমিরের সঙ্গেই কাজ করতে চলেছেন তিনি, মনে করা হচ্ছে এমনটাই।

আমিরের সঙ্গে কিছুদিন আগেই দেখা করে গিয়েছেন ‘ব্রহ্মাস্ত্র ডুয়ো’ আলিয়া ভাট এবং অয়ন মুখোপাধ্যায়। এবার পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানে, প্রযোজক সিদ্ধার্থ কপূর এবং দীপিকাকে দেখা গেল আমিরের বাড়িতে।

আগামী ৮ নভেম্বর আমিরের ছবি ‘থাগস অব হিন্দোস্তান’ মুক্তি পাচ্ছে। মনে করা হচ্ছে, আমির ইতিমধ্যেই তাঁর পরবর্তী ছবির কাজ শুরু করে দিয়েছেন। গুলশন কুমারের বায়োপিক নিয়েই কাজ শুরু করছেন আমির, বি টাউনে গুঞ্জন এমনটাই।

অনেকেই বলছেন দীপিকা এবার পা রাখতে চলেছেন প্রযোজনায়। তাই আমিরের সঙ্গে পরামর্শ করছেন। মিস্টার পারফেকশনিস্টকে সঙ্গে নিয়েই প্রযোজনায় প্রথম খাতা খুলতে চান নাকি দীপিকা।

আরও পড়ুন

হ্যাপির প্রথম ছবি শেষ পর্যন্ত নিষিদ্ধ হলো

Syed Hasibul

হোটেলে ভারতীয় অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত লাশ, হত্যা নাকি আত্মহত্যা?

Adnan Opu

হেয়ার ট্রান্সপ্ল্যান্ট করে টাক ঢেকে সিনেমায় ফিরেছেন বলিউডের যেসব অভিনেতা

Syed Hasibul