খেলাধুলা

ওপেনিং এক পরিবর্তন নিয়ে ১ম ওয়ানডের জন্য টাইগারদের চূড়ান্ত একাদশ প্রকাশ

জিম্বাবুয়ে সিরিজকে সামনে রেখে আজ থেকে শুরু হয়েছে জাতীয় দলের ক্যাম্প। এই সিরিজে টাইগার স্কোয়াডে প্রথমবারের মতো সুযোগ পেয়েছেন ফজলে মাহমুদ রাব্বী।সকাল সাড়ে ৯ টায় স্কিল অনুশীলনের মধ্য দিয়ে মিশন শুরু করেছে বাংলাদেশ।

মিরপুর মূল স্টেডিয়ামের পাশাপাশি ইনডোর আউটার এবং ইনডোরে স্কিল অনুশীলন করছেন মুশফিক, মাশরাফি, মুস্তাফিজরা। বেলা ১২টা ৩০ পর্যন্ত চলবে স্কিল অনুশীলন। এক ঘন্টার বিরতি দিয়ে ফিল্ডিং এবং জিম সেশন চলবে।

তিনটি ওয়ানডে এবং দুটি টেস্ট খেলতে আগামীকাল ঢাকায় আসবে জিম্বাবুয়ে ক্রিকেট দল। তিনটি ওয়ানডে ২১, ২৪ ও ২৬ অক্টোবর অনুষ্ঠিত হবে। প্রথম ওয়ানডে হবে মিরপুর শের-ই-বাংলায়। পরের দুটি ওয়ানডে হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

৩ নভেম্বর থেকে শুরু সিরিজের প্রথম টেস্ট হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। এরপর ১১ নভেম্বর থেকে দ্বিতীয় টেস্ট হবে রপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে।

বাংলাদেশ স্কোয়াডঃ মাশরাফি বিন মুর্তজা, লিটন কুমার দাস, ইমরুল কায়েস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিথুন, মাহমুদউল্লাহ রিয়াদ, আরিফুল হক, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, আবু হায়দার রনি, সাইফ উদ্দিন ও ফজলে মাহমুদ রাব্বি।