Notunshokal.com
খেলাধুলা

বড় বিপদ থেকে বেঁচে গেল বাংলাদেশ

জিম্বাবুয়ে সিরিজের আগে ফের ইনজুরি ধাক্কা থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছে বাংলাদেশ দল। দলের তারকা অলরাউন্ডার মাহমুদুল্লাহ রিয়াদ শনিবার নেটে অনুশীলনের সময় পায়ে ব্যথা পেয়েছেন।ইনডোরে ব্যাটিং অনুশীলনের সময় বল সামলাতে গিয়ে পায়ের গোড়ালিতে আঘাত পেয়েছিলেন মাহমুদুল্লাহ। যদিও তেমন বড় কিছু হয়নি তাঁর। তবে এরপরেও পরবর্তীতে ব্যাটিং করতে দেখা যায় নি তাঁকে।

জিম্বাবুয়ে সিরিজের জন্য ঘোষিত দলে ইতিমধ্যেই সিনিয়র প্লেয়ারদের ইনজুরির প্রভাব স্পষ্ট। দলের দুই তারকা ক্রিকেটার সাকিব আল হাসান ও তামিম ইকবাল ইনজুরির কারণে খেলতে পারছেন না।

মুশফিকুর রহিম পাঁজরের ইনজুরি থেকে ফিরেছেন। অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা এবং সাকিবের অবর্তমানে টেস্ট সিরিজের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদও ফিরেছেন পাঁজরের ইনজুরি থেকে।

তবে ইনজুরি জর্জরিত বাংলাদেশ দলের এই তালিকা আরও দীর্ঘ হতে পারত। কিন্তু ভাগ্যক্রমে সেটি হয়নি রিয়াদ অল্পের জন্য বেঁচে যাওয়ায়। এশিয়া কাপের পর বিশ্রাম শেষে শনিবারই প্রথম অনুশীলনে নেমেছিলেন মাহমুদুল্লাহ।অভিজ্ঞ কোচ মোহাম্মদ সালাউদ্দিনের অধীনে অনুশীলন করতে দেখা গিয়েছে ৩২ বছর বয়সী এই ক্রিকেটারকে। জানা গেছে, আগামীকাল রবিবারও অনুশীলন করবেন তিনি।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul