Notunshokal.com
বিনোদন

মেয়ে আরাধ্যাকে নিয়ে মারাত্মক কথা বললেন ঐশ্বর্য!

বিনোদন ডেস্ক: বার বার স্পটলাইটের মাঝে পড়ে যেন শৈশব হারিয়ে ফেলছে আরাধ্যা। সুস্থ এবং স্বাভাবিকতা যাতে হারিয়ে না যায় আরাধ্যার জীবন থেকে, তার জন্য সব সময় চেষ্টা করা হয়। কিন্তু, তা সত্বেও আরাধ্যার জীবন থেকে ক্রমশ সুস্থ এবং স্বাভাবিকতা হারিয়ে যাচ্ছে বলে জানান ঐশ্বর্য রাই বচ্চন।

তিনি বলেন, স্টার কিড-দের ঘিরে যেভাবে পাপারাত্জির ক্যামেরার ফ্ল্যাশ সব সময় ঝলসে ওঠে, তা ওদের জন্য খুব একটা ভাল বিষয় নয়। কিন্তু, আরাধ্যাকে সব সময় সুস্থ এবং স্বাভাবিক জীবন দেওয়ার চেষ্টা করা হয়। শুধু তাই নয়, আরাধ্যা নিজেও অনেকটা সামলে নেয়। ক্যামেরার ফ্ল্যাশের সামনে আরাধ্যা একরকম, আবার বাড়িতে গেলে অন্যরকম। কিন্তু, তা সত্ত্বেও, আরাধ্যা শৈশব হারিয়ে ফেলছে বলে মনে হয় তাঁর। এমনই মন্তব্য করেন ঐশ্বর্য রাই বচ্চন।

কান ফেস্টিভ্যাল থেকে অস্ট্রেলিয়ায় স্বাধীনতা দিবস পালন, আরাধ্যাকে কখনও কাছছাড়া করেন না রাই। শুধু তাই নয়, সময় সব সময় না পাওয়ার জন্য ঐশ্বর্য শুটিংয়ে যাওয়া আসার পথে গাড়ির মধ্যে আরাধ্যাকে পড়ান বলেও জানা যায় এক সময়। সবকিছু মিলিয়ে আরাধ্যাকে কখনওই কাছছাড়া না করেই তাঁকে বড় করে তুলছেন।

অন্যদিকে এবার ‘মি টু ক্যাম্পেইন’ নিয়ে এবার মুখ খুললেন ঐশ্বর্য রাই বচ্চন। সম্প্রতি এ বিষয়ে প্রশ্ন করা হলে বহু বচ্চন বলেন, বর্তমানে মহিলারা যেভাবে যৌন হেনস্থার বিরুদ্ধে মুখ খুলছেন, তাকে কুর্ণিশ জানাচ্ছেন তিনি। আপনি বিশ্বের যে কোনও প্রান্তেই থাকুন না কেন, যৌন হেনস্থার বিরুদ্ধে আপনার অভিযোগ সংবাদমাধ্যম এখন গুরুত্ব দিয়ে শুনতে শুরু করেছে। এবং সবার সামনে তা প্রকাশিত হচ্ছে। এটা অত্যন্ত ভাল পদক্ষেপ বলেও মনে করেন প্রাক্তন বিশ্বসুন্দরী।

রাই আরও বলেন,  মহিলাদের উপর হেনস্থার ঘটনা এই নতুন নয়। বহুকাল ধরে এসব চলে আসছে অহরহ। কিন্তু, মহিলারা যে এবার যৌন হেনস্থার বিরুদ্ধে মুখ খুলতে শুরু করেছেন, তা দেখে ভাল লাগছে বলে জানান ঐশ্বর্য রাই।-জিনিউজ

আরও পড়ুন

হ্যাপির প্রথম ছবি শেষ পর্যন্ত নিষিদ্ধ হলো

Syed Hasibul

হোটেলে ভারতীয় অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত লাশ, হত্যা নাকি আত্মহত্যা?

Adnan Opu

হেয়ার ট্রান্সপ্ল্যান্ট করে টাক ঢেকে সিনেমায় ফিরেছেন বলিউডের যেসব অভিনেতা

Syed Hasibul