Notunshokal.com
বিনোদন

মেয়ে সারার সঙ্গে এমন কী হল যে খেপে গেলেন সইফ?

বিনোদন ডেস্ক: ‘মি টু’ নিয়ে যখন মুখ খুলছেন বলিউডের একের পর এক সেলিব্রিটি, সেই সময় অভিযোগকারিনীদের পাশে দাঁড়ালেন সইফ আলি খান। যৌন হেনস্থার মত ঘটনা যদি কোনও মহিলার সঙ্গে ঘটে, তাহলে তিনিই সেই কষ্ট অনুভব করতে পারেন, অন্য কেউ নন। এমনই মন্তব্য করেন সইফ।

তিনি বলেন, সারা আলি খানের সঙ্গে যদি কেউ অভব্য ব্যবহার করেন, তাহলে তাঁকে কষিয়ে থাপ্পড় মারবেন তিনি। তিনি কোনওভাবেই সেই ব্যক্তিকে ছেড়ে দেবেন না। শুধু তাই নয়, মেয়েকে অপমান করে তাঁর হাতে মার খেয়ে যদি ওই ব্যক্তি আদালতের দ্বারস্থ হন, তাতেও কোনও আপত্তি নেই। অর্থাত, মেয়েকে অপমান করলে তিনি সংশ্লিষ্ঠ ব্যক্তিকে কোনওভবেই ছেড়ে দেবেন না। আর তার জন্য যদি তাঁক আদালত পর্যন্তও যেতে হয়, তাহলেও কোনও আপত্তি নেই বলেও স্পষ্ট জানান সইফ আলি খান।

তবে স্ত্রী করিনা কাপুর খান, বোন সোহা আলি খান এবং তাঁর মা শর্মিলা ঠাকুরের সঙ্গেও যদি কেউ খারাপ ব্যবহার করেন, তাহলে তাঁদেরকে সইফ কোনওভবেই ছেড়ে দেবেন না বলে সাফ জানেন পতৌদির ছোটে নবাব।

এদিকে সম্প্রতি কঙ্গনা রানাউত অভিযোগ করেন, ২০১৪ সালে ‘কুইন’-এর শুটিংয়ের সময় বিকাশ বহেল সবে সবে বিয়ে করেছিলেন। কিন্তু, ঘরে নতুন বউ রেখে প্রতিদিন নিত্য নতুন যৌন সঙ্গিনী খুঁজে বেড়াতেন বিকাশ। শুধু তাই নয়, প্রতিদিন অনেক রাত পর্যন্ত পার্টি করতেন বিকাশ। কিন্তু, তাঁর তাড়াতাড়ি ঘুমিয়ে পড়ার অভ্যেস ছিল। আর সেই কারণেও তাঁকে বিকাশের কাছে আজেবাজে কথা শুনতে হত বলেও অভিযোগ করেন কঙ্গনা রানাউত। যা নিয়ে ইতিমধ্যেই বলিউডে তোলপাড় শুরু হয়েছে। বিকাশ মাঝে মধ্যেই তাঁকে জড়িয়ে ধরে, ‘তোমাকে আমার ভাল লাগে কে’ বলেও অভদ্র আচরণ করতেন বলে অভিযোগ করেন কঙ্গনা।

শুধু বিকাশ বহেল নন, এর আগে হৃত্বিক রোশনের বিরুদ্ধেও মুখ খোলেন কঙ্গনা। তাঁর সঙ্গে সম্পর্কে জড়িয়ে, তাঁকে ব্যবহার করেছেন হৃত্বিক। এমন অভিযোগও করেন তিনি। যা নিয়ে আইনি নোটিস চালাচালি থেকে শুরু করে সাংবাদিক সম্মেলন সবকিছুতেই হাজির হন হৃত্বিক, কঙ্গনা। পাশাপাশি ‘মি টু’ দাপটে যদি কেউ শাস্তি পান, তাহলে সেই তালিকায় হৃত্বিক রোশনের নামও যোগ করা হোক বলে দাবি করেন বলিউড ‘কুইন’।-জিনিউজ

আরও পড়ুন

হ্যাপির প্রথম ছবি শেষ পর্যন্ত নিষিদ্ধ হলো

Syed Hasibul

হোটেলে ভারতীয় অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত লাশ, হত্যা নাকি আত্মহত্যা?

Adnan Opu

হেয়ার ট্রান্সপ্ল্যান্ট করে টাক ঢেকে সিনেমায় ফিরেছেন বলিউডের যেসব অভিনেতা

Syed Hasibul