Notunshokal.com
খেলাধুলা

শুরু হচ্ছে ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ, দেখাবে যে চ্যানেলে

স্পোর্টস ডেস্ক: আগামীকাল মঙ্গলবার রাতে আন্তর্জাতিক প্রীতি ম্যাচটি মুখোমুখি হচ্ছে দুই দল। আগামীকাল বাংলাদেশ সময় দিবাগত রাত ১২টায় প্রীতি ম্যাচে মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্ধী ব্রাজিল ও আর্জেন্টিনা। এদিকে সৌদি আরবের জেদ্দায় হতে যাওয়া এই ম্যাচের আগে উত্তেজনার পারদও ছড়িয়েছে পড়েছে। কোনও পক্ষই ছাড় দিতে রাজি নন তা স্পষ্ট। এদিকে আগামীকাল বাংলাদেশ সময় রাত ১২ টায় শুরু হবে ম্যাচটি। খেলাটি সরাসরি সম্প্রচার করবে বেন স্পোর্টস ও বেট ৩৬৫.কম।

এদকে ব্রাজিলের কোচ তিতে বলেছে, ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ কখনোই ‘প্রীতি’ হতে পারে না। জয় ছাড়া আর কিছুই ভাবছে না পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। এদিকে তিতের সঙ্গে সুর মিলিয়েছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড মাউরো ইকার্দি। ইতালিয়ান ক্লাব ইন্টার মিলানের অধিনায়ক বলেন, আর্জেন্টিনা-ব্রাজিলের মধ্যে কখনো প্রীতি ম্যাচ হয় না।

কিন্তু ব্রাজিল তো ব্রাজিলই, তাদের বিপক্ষে খেলা মানে অন্য কিছু। এ কারণে ওদের বিপক্ষে যে ম্যাচই খেলুন না কেন, সেটা কখনো প্রীতি ম্যাচ হয় না। এটা কখনো হবেও না। এমনই কথা বললেন ব্রাজিলের কোচ তিতে। তিনি বলেন, আমরা সৌদি আরবের বিপক্ষে দাপটের সঙ্গে খেলিনি। আমরা জিতেছি দারুণ একটা আক্রমণভাগ ছিল বলে। ব্রাজিল বনাম আর্জেন্টিনা কখনে প্রীতি ম্যাচ হয় না।

তাছাড়া ওই ম্যাচে আমাদের এর চেয়েও অনেক ভালো খেলতে হবে। ব্রাজিল-আর্জেন্টিনা এ নিয়ে ১০৪ বার মুখোমুখি হয়েছে। একসময় দুই দলের মুখোমুখি লড়াইয়ের হিসাবে সমতা থাকলেও ব্রাজিল আবার এগিয়ে গেছে।

এদিকে ৪০টি ম্যাচ জিতেছে ব্রাজিল, আর্জেন্টিনা ৩৮টি। সেক্ষেত্রে ব্রাজিলই এগিয়ে আছে আগামীকালের ম্যাচে। তাছাড়া গত বছর জুনে দুই দল সর্বশেষ মুখোমুখি হয়েছিল প্রীতি ম্যাচে। আর্জেন্টিনা কোচ হিসেবে হোর্হে সাম্পাওলির অভিষেক ম্যাচে আর্জেন্টিনা জয় পায় ১-০ গোলে।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul