Notunshokal.com
বিনোদন

সালমান খানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

বলিউড ভাইজান নামে খ্যাত সালমান খানের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। তার ব্যাপারে এবার মুখ খুলেছেন পূজা মিশ্রা নামের এক মডেল-অভিনেত্রী। তার অভিযোগ সালমান খান তাকে অচেতন অবস্থায় ধর্ষণ করেন।

একাধিকবার তিনি এমন ঘটনার শিকার হয়েছেন। জানা যায় সালমান খান নন, সালমানের ভাই আরবাজ খানও পৃথক স্থানে তাকে ধর্ষণ করেছেন। এছাড়া শত্রুঘ্ন সিনহা তার লেপটপ চুরি করে গোপন তথ্য সরিয়ে নিয়েছেন বলেও অভিযোগ পূজার।

তাছারা এই মডেল বলেন, দিল্লিতে সুলতান ছবির শুটিং চলাকালে সালমান তাকে ধর্ষণ করেন। পরে পৃথকভাবে তার ভাই আরবাজ খানও অন্য একদিন তাকে ধর্ষণ করেন। এই বিষয়টি সালমান-আরবাজের বাবা সেলিম খানকে জানালেও তিনি কোনও ব্যবস্থা নেননি।

এদিকে এই ঘটনার জন্য পূজা সালমানকে প্রকাশ্যে ক্ষমা চাইতে বলেছেন। নিজের সঙ্গে ঘটে যাওয়া এই অভিজ্ঞতা শেয়ার করে একটি ভিডিও শেয়ার করেছেন পূজা। সেটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কেউ কেউ পূজাকে ভারসাম্যহীন বলেও মন্তব্য করেছেন।

তবে সালমান খান বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করেননি। এদিকে সম্প্রতি তনুশ্রী দত্ত অভিযোগ করেছেন নানা পাটেকার ২০০৯ সালে সিনেমার শুটিং সেটে তাকে যৌন হয়রানি করেন। তনুশ্রীর এমন মন্তব্যের পর বলিউডে আলোচনার ঝড় উঠেছে। এরপর বলিউড একাধিক অভিনেত্রী তাদের সঙ্গে ঘটে যাওয়া অভিজ্ঞতা শেয়ার করেছেন।

আরও পড়ুন

হ্যাপির প্রথম ছবি শেষ পর্যন্ত নিষিদ্ধ হলো

Syed Hasibul

হোটেলে ভারতীয় অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত লাশ, হত্যা নাকি আত্মহত্যা?

Adnan Opu

হেয়ার ট্রান্সপ্ল্যান্ট করে টাক ঢেকে সিনেমায় ফিরেছেন বলিউডের যেসব অভিনেতা

Syed Hasibul