খেলাধুলা

ব্রাজিলের বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ

সৌদি আরবের জেদ্দায় কিং আবদুল্লাহ স্পোর্টস সিটি রিজার্ভ স্টেডিয়ামে অন্যতম সেরা আকর্ষণীয় মহারণ ব্রাজিল আর্জেন্টিনা লড়াই। যে লড়াইয়ের উন্মাদনা ফুটবল প্রেমীদের আটকে রাখে চুম্বকের মত। রোমাঞ্চ ছড়ানোর অপেক্ষায় সুপার ক্লাসিকো।

আজেন্টিনার নতুন কোচ লিওনেল স্ক্যালোনির অধীনে একটু একটু করে নিজেদের গুছিয়ে নিচ্ছে আলবিসেলেস্তেরা। সৌদি আরবে এসে দু’দলই পেয়েছে জয়ের স্বাদ। ইরাককে ৪-০ গোলে উড়িয়ে দেয়ায় স্বস্তি ফিরেছে আর্জেন্টিনা দলে। এ সফরে দলের সঙ্গে নেই আস্থার প্রতীক লিওনেল মেসি। অবশ্য কোচের জন্য স্বস্তির খবর, ইরাকের বিপক্ষে ম্যাচে নিজেদের মেলে ধরতে পেরেছেন মার্টিনেজ, রবার্তো পেরেইরা, পিজ্জেলা ও কার্বির মত নবীনরা।

চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের বিপক্ষে ম্যাচের আগে সবাই ফিট থাকায় কিছুটা নির্ভার স্ক্যালোনি। সম্ভাব্য ফরমেশন হতে পারে ৪-৩-৩। মেসির শূন্যতা পূরণে ভূমিকা রাখতে চান দিবালা, ইকার্দি, ওতামেন্দি ও প্যালাসিওরা।

তবে নেইমারদের বিপক্ষে শুরুর একাদশে নাকি থাকছেন না পাওলো দিবালা। এ ম্যাচে নাকি একাদশে একটি পরিবর্তনের সিদ্ধান্ত নিয়েছেন কোচ স্কালোনি। দিবালার জায়গায় শুরু থেকেই মাঠে নামাবেন এদুয়ার্দো সালভিওকে। এমনটাই জানিয়েছে আর্জেন্টাইন সংবাদমাধ্যম মুন্ডো আলবিসেলেস্তে।

প্রতিবেদন অনুযায়ী ব্রাজিলের বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ: সার্জিও রোমেরো, জার্মান পিজেল্লা, নিকোলাস ওটামেন্ডি, নিকোলাস তালিয়াফিকো, লিয়ান্দ্রো পারাদেস, রদ্রিগো বাত্তালিয়া, জিওভানি লো সেলসো, এডুয়ার্দো সালভিও, মাউরো ইকার্দি, অ্যাঞ্জেল কোরেয়া।

ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় মঙ্গলবার (১৭ অক্টোবর) রাত ১২টায়।