Notunshokal.com
খেলাধুলা

কালকের বাংলাদেশের ম্যাচে আম্পায়ার কি তাহলে সেই বিতর্কিত আম্পায়ার

বাংলাদেশ এবং জিম্বাবুয়ের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য আনুষ্ঠানিকভাবে আম্পায়ারদের নাম প্রকাশ করছে বিসিবি। রবিবার মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হবে দল দুটি।

এ ম্যাচে প্রধান আম্পায়ারের দায়িত্ব পালন করবেন শ্রীলঙ্কার কুমার ধর্মসেনা এবং বাংলাদেশের এসআইএস সৈকত। টিভি আম্পায়ারের দায়িত্বে থাকবেন অস্ট্রেলিয়ার রড টাকার। চতুর্থ আম্পায়ারের কাজটি করবেন বাংলাদেশের মাসুদুর রহমান মুকুল।

এছাড়া ম্যাচ রেফারির দায়িত্বটি পালন করবেন অস্ট্রেলিয়ার ডেভিড বুন। সিরিজের দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ ক্রিকেট স্টেডিয়ামে। চট্টগ্রামের এ ম্যাচের প্রধান আম্পায়ারের দায়িত্বে থাকবেন রড টাকার এবং মাসুদুর রহমান মুকুল।

টিভি আম্পায়ারের দায়িত্ব পালন করবেন কুমার ধর্মসেনা। চতুর্থ আম্পায়ার হিসেবে থাকবেন এসআইএস সৈকত। আর ম্যাচ রেফারির দায়িত্বে থাকবেন ডেভিড বুন। সিরিজের তৃতীয় এবং শেষে ওয়ানডে ম্যাচটি চট্টগ্রামের একই মাঠে অনুষ্ঠিত হবে।

শেষ ম্যাচে প্রধান আম্পায়ার থাকবেন কুমার ধর্মসেনা এবং মাসুদুর রহমান মুকুল। টিভি আম্পায়ারের দায়িত্ব পালন করবেন রড টাকার। চতুর্থ আম্পায়ার হিসেবে দায়িত্বে থাকবেন এসআইএস সৈকত।প্রথম দুই ম্যাচের মতো ওয়ানডে সিরিজের শেষ ম্যাচেও ম্যাচ রেফারির দায়িত্বটি পালন করবেন অস্ট্রেলিয়ার ডেভিড বুন।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul