খেলাধুলা

বাংলাদেশের ক্রিকেটের জন্য এক দারুণ উদ্যোগ নিলেন মাশরাফি!

স্পোর্টস ডেস্ক: আসন্ন জিম্বাবুয়ে সিরিজে তরুণ খেলোয়াড়দের উপর আস্থা রাখতে চান টাইগার অধিনায়ক মাশরাফি। তাছাড়া এই সিরিজে জয়ের বিকল্প নেই বলেও জানান তিনি। তাছাড়া তিনি নিজের পরিচালিত নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’র তত্ত্বাবধানে ভবিষ্যতে লেগ স্পিনার খুঁজে বের করার আশাবাদ ব্যক্ত করলেন অধিনায়ক।

বাংলাদেশের ক্রিকেটের জন্য এক দারুণ উদ্যোগ নিলেন মাশরাফি! নড়াইলবাসীর প্রাণের সংগঠন-নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন। তাছাড়া মাশরাফির কণ্ঠে এবার নিজ ফাউন্ডেশন দ্বারা পরিচালিত ক্যাম্প থেকেই ক্রিকেটার খুঁজে বের করে আনার প্রত্যয় শোনা গেল।

তাছাড়া বর্তমানে বাংলাদেশের বিশেষ করে লেগ স্পিন সংকটের কথাতো সবারই জানা। এর জন্য এই সমস্যা কাটিয়ে ওঠার প্রত্যাশা টাইগার দলপতির। মাশরাফি বিন মর্তুজা বলেন কোচ যারা ছিলেন তাদের আমি অনুরোধ করেছি, ১২-১৪ বছরের কয়েকটা ছেলে ছিলো যারা লেগ স্পিন করে।

তাদেরকে আলাদা অনুশীলনের সুযোগ করে দিয়েছি। তাছাড়া আসন্ন জিম্বাবুয়ে সিরিজে দলের তরুণ কান্ডারিদের উপর আস্থা রাখতে চান অধিনায়ক। এই সিরিজে জয়ের ধারাবাহিকতা ধরে রাখার বিকল্প ভাবছেন না তিনি। বাংলাদেশ দলের জন্য শুভকামনা যেন তারা ভাল খেলে বাংলাদেশকে ভাল একটি জয় উপহার দিতে পারে।