Notunshokal.com
খেলাধুলা

হঠাৎ করেই যে কারনে মুস্তাফিজকে দল থেকে বাদ দিয়ে দিল মুম্বাই ইন্ডিয়ান্স

গত আসরে মুম্বাইয়ের হয়ে মাঠে নেমেছিলেন কাটার মাস্টার মোস্রাফিজ। সেই আসরে মোস্তাফিজের ফর্ম ছিলো অনেকটাই সাদামাটা। তখন ফর্মহীনিতায় ভুগছিলেন তিনি। এবার মোস্তাফিজকে রাখছে না মুম্বাই।প্রোটিয়া উইকেটরক্ষক ব্যাটসম্যান কুইন্টন ডি কককে কিনতে মুস্তাফিজ ও আকিলাকে ছেড়ে দিচ্ছে দলটি।

আইপিএলের সবশেষ আসরে র‍্যয়েল চ্যালেঞ্জার বেঙ্গালুরুর হয়ে খেলেছিলেন কক। তাকে, ২০১৮ সালের নিলাম থেকে ২.৮ কোটি রুপিতে দলে ভিড়িয়েছিল বেঙ্গালুরু। ২০১৯ সালের আসরে তাকে দলে রাখতে চাইছে না দলটি। মুম্বাই তাকে নিতে ২.৮ কোটি রুপি দিতে হবে বেঙ্গালুরুকে।

এই কারণে ২.২ কোটি রুপিতে কেনা মুস্তাফিজ ও ৫০ লাখ রুপির আকিলাকে ছেড়ে দিচ্ছে মুম্বাই। আইপিএলের গত আসরে আটটি ম্যাচ খেলেছেন ডি কক। ব্যাট হাতে করেছেন ২০১ রান। আইপিএলের আগামী আসরের রিটনশন লিস্ট জমা দেয়ার শেষ সময় আগামী ১৫ই নভেম্বর। তাই দল সাজাতে উঠে পড়ে লেগেছে আইপিএলের দলগুলো।

তাছাড়া নিলাম অনুষ্ঠিত হবে চলতি বছরের ডিসেম্বরের মাঝামাঝি। আর সেই নিলামে মোস্তাফিজকে দেখা যাবে কিনা সেটা নিয়েও আছে সন্দেহ। কেননা বিসিবি বস আগেও বলেছিলেন মোস্তাফিজকে আগামী ২ বছর বাহিরের লীগ খেলতে দেওয়া হবে না।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul