Notunshokal.com
খেলাধুলা

একাই লড়াই করছেন ইমরুল কায়েস। খেলাটি সরাসরি দেখতে এখানে ক্লিক করুন

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে আজ মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। আজকের ম্যাচে অভিষেক হচ্ছে ৩০ বছর বয়সী ফজলে রাব্বী।

ব্যাটিংয়ে নেমে শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে পড়ে বাংলাদেশ দল। ম্যাচের ষষ্ঠ ওভারে মাথায় তেন্ডাই চাতারা জোড়া আঘাত হানে বাংলাদেশ শিবিরে। দলীয় ১৬ রানের মাথায় ৪ রান করে লিটন কুমার এবং এক রান পরেই ০ রানে প্যাভিলিয়নে ফেরেন অভিষিক্ত ফজলে রাব্বী।

দ্রুত উইকেট হারানোর বাংলাদেশ দলকে টেনে তুলেন মুশফিকুর রহিম এবং ইমরুল কায়েস। ৪৯ রানের পার্টনারশিপ গড়ে মুশফিকুর রহিম আউট হন ১৪ রান করে। এরপরেই দুর্দান্ত শুরু করেন মোহাম্মদ মিঠুন এবং ইমরুল কায়েস। এরপর এই দুর্দান্ত শুরু করেন মোহাম্মদ মিঠুন এবং ইমরুল কায়েস। ৬৪ বলে হাফ সেঞ্চুরি তুলে নেন ইমরুল কায়েস। কিন্তু হঠাৎ করে ছন্দপতন হয় বাংলাদেশ দলের।

দলীয় ১৩৭ রানের মাথায় আবারও ২ উইকেট হারায় বাংলাদেশ। ৩৭ রান করে মোহাম্মদ মিঠুন এবং শূন্য রানে প্যাভিলিয়নে ফেরেন মাহমুদুল্লাহ রিয়াদ। এর পরেই ফিরে যান অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ। এক রান করেন তিনি।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ৩৪ ওভারে ৬ উইকেটে ১৫০ রান সংগ্রহ করেছে বাংলাদেশ দল। ইমরুল কায়েস ৭৭ রানে অপরাজিত রয়েছেন।

বাংলাদেশ একাদশ: লিটন দাস, ইমরুল কায়েস, ফজলে মাহমুদ, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফুদ্দিন, মাশরাফি বিন মুর্তজা, নাজমুল ইসলাম, মুস্তাফিজুর রহমান

জিম্বাবুয়ে : হ্যামিল্টন মাসাকাদজা, সেফাস জুহোয়া, ক্রেগ আর্ভিন, ব্রেন্ডন টেলর, শেন উইলিয়ামস, পিটার মুর, সিকান্দার রাজা, ডোনাল্ড তিরিপানো, ব্র্যান্ডন মাভুতা, কাইল জারভিস, তেন্ডাই চাতারা

খেলাটি সরাসরি দেখতে এখানে ক্লিক করুন

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul